শীঘ্রই বিয়ে, মালাইকাকে চোখে হারাচ্ছেন অর্জুন!

Nov 07, 2018, 19:31 PM IST
1/9

থমে লুকোচুরি ছিল, তবে মালাইকার সঙ্গে অর্জুন কাপুরের প্রেম এখন অনেকটাই প্রকাশ্যে। মালাইকার ৪৫ বছরের জন্মদিনের ঠিক পরপরই ইতালির মিলান বিমানবন্দের হাত ধরে ঘুরতে দেখা যায় মালাইকা ও অর্জুনকে। তারপর থকেই মালাইকা ও অর্জুনের প্রেম নিয়ে জোর গুঞ্জন শুরু হয়। 

2/9

এমনকি কিছুদিন আগে আবু ধাবিতে সন্দীপ খোসলা ও আবু জানির পার্টিতে এবং শাহরুখ খানের দিওয়ালি পার্টিতেও মালাইকার সঙ্গে গিয়েছিলেন অর্জুন। নিজের ছবি 'নমস্তে ইংল্যান্ড'-এর প্রমোশনে 'ইন্ডিয়াস গট ট্যালেন্ট'র মঞ্চে গিয়েছিলেন অর্জুন। যেখানে অর্জুন ও মালাইকা নিজেরাই হাত ধরাধরি করে মঞ্চে উঠতে দেখা যায়। মঞ্চে উঠে মালাইকার সঙ্গে নাচতেও দেখা যায় তাঁদের।

3/9

অন্যদিকে 'নমস্তে ইংল্যান্ড' ছবির অর্জুনের নায়িকা পরিণীতি চোপড়া তখন মালাইকার চেয়ারে বসে তাঁদের নাচ দেখেন।  

4/9

 বিষয়টি আরও বেশি প্রকাশ্যে আসে 'ইন্ডিয়াস গট ট্যালেন্ট' -এর বিহাইন্ড দ্যা শোয়ের একটি ভিডিও ইনস্টাগ্রামে ভাইরাল হওয়ার পর। যেখানে করণ জোহরকে মালাইকাকে প্রশ্ন করতে দেখা যাচ্ছে যে তিনি কার সঙ্গে বার্থডে ট্রিপে গিয়েছিলেন,এবং সেটা কেমন ছিল?

5/9

 করণের এই প্রশ্নের উত্তর যদিও মালাইকা এড়িয়ে যান। করণের এই প্রশ্নই বুঝিয়ে দিতে যথেষ্ঠ যে মালাইকা বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন।

6/9

মঙ্গলবার রাতে বান্দ্রার এক রেস্তোরাঁতে মালাইকাকে নিয়ে ডিনারে গিয়েছিলেন অর্জুন কাপুর। সেখান থেকে বের হওয়ার সময় মালাইকাকে একবারের জন্যও যেন কাছ ছাড়া করতে চাইছিলেন না অর্জুন। 

7/9

ভক্তদের চাপে যাতে ১২ বছরের বড় প্রেমিকা মালাইকার গায়ে যাতে কোনওরকম স্পর্শ না লাগে সেবিষয়ে সবসময় কড়া নজর ছিল অর্জুনের। 

8/9

সম্প্রতি মালাইকা ও অর্জুনের সম্পর্কে সেলিব্রেশনে কিছুদিন আগে একটি পার্টিও দেন মালাইকার ঘনিষ্ঠ দুই শিল্পপতি বন্ধু অরবিন্দ ও তানিয়া। সেখানে করিনা-করিশ্মাদের মত মালাইকা ঘনিষ্ঠদেরও উপস্থিত থাকতে দেখা যায়। 

9/9

শোনা যাচ্ছে ২০১৯ সালেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মালাইকা-অর্জুন। খুব শীঘ্রই নাকি দিনক্ষণও ঘোষণা করবেন তাঁরা।