জরুরি অবস্থায় সময়ে তাঁর সাহস ও লড়াই দেশ মনে রাখবে, জেঠমালানির মৃত্যুতে শোক মোদীর

Sep 08, 2019, 11:27 AM IST
1/6

s 6

s 6

মনের কথা সোজাসাপটা বলে দিতে পারতেন রাম জেঠমালানি। এটাই তাঁর চরিত্রের বড় দিক। এনিয়ে তাঁর কোনও ভয়ড়র ছিল না। জরুরি অবস্থায় সময়ে মানুষের বাক স্বাধীনতার জন্য তিন যেভাবে লড়াই করেছেন তা মানুষ মনে রাখবে। সবসময় মানুষকে সাহায্য করতেন।

2/6

S 5

S 5

জেঠমালানির বাড়িতে গিয়ে তাঁকে শ্রদ্ধা জানান উপরাষ্ট্রপতি বেঙ্কাইয়া নায়ডু। তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে কথাও বলেন উপরাষ্ট্রপতি।

3/6

S 4

S 4

বিশিষ্ট আইনজীবী রাম জেঠমালানির মৃত্যুতে শোক প্রকাশ্ করেছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। এক শোকবার্তায় তিনি বলেন, প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী ও আইনজীবী জেঠমালানির মৃত্যুতে গভীর শোকাহত। যে কোনও ইস্যুতে তাঁর মত প্রকাশের কথা মানুষ মনে রাখবে। দেশে এক প্রখ্যাত আইনজীবীকে হারাল।

4/6

S 3

S 3

জেঠমালানির মৃত্যুকে গভীর শোকাহত হলে জানিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি তাঁর বার্তার জানিয়েছেন, শুধুমাত্র একজন প্রতিভাবান আইনজীবীকে আমরা হারালাম না বরং একজন ভালো মানুষকেও হারালাম।

5/6

S 2

S 2

প্রবাদপ্রতিম আইনজীবী জেঠমালানির মৃত্যুকে আমি শোকাহত। উনি নিজেই একটি প্রতিষ্ঠান ছিলেন। তাঁর অভাব পূরণ হওয়ার নয়। বললেন, অরবিন্দ কেজরিওয়াল।

6/6

s 1

s 1

জেঠমালানির পাণ্ডিত্য, বক্তব্য রাখার ক্ষমতা ও আইনি জ্ঞান নিদর্শন হয়ে থাকবে। তাঁর মৃত্যুতে আমি গভীর শোকাহত। জানালেন কেন্দ্রীয় আইনমন্ত্রী রবিশঙ্কর প্রসাদ।