অতিরিক্ত 4G ডেটা-সহ ফের একগুচ্ছ ধামাকা অফার দিচ্ছে জিও!

Jun 13, 2018, 13:24 PM IST
1/9

Jio1

Jio1

বিশ্বকাপ ফুটবলের আবহে দেশের ইন্টারনেট ব্যবহারকারীদের চাহিদার কথা মাথায় রেখে জিও নিয়ে এল ডাবল ধামাকা। প্রতিদিন সকল জিও গ্রাহককেই অতিরিক্ত ১.৫ জিবি হাই স্পিড ডেটা একেবারে বিনামূল্যে দিচ্ছে সংস্থা। জেনে নিন প্রতিদিন এই অতিরিক্ত 4G ডেটা কী ভাবে দিচ্ছে সংস্থা...

2/9

Jio2

Jio2

চলতি মাসে ‘মাই জিও’ অ্যাপ থেকে ৩০০ বা তার বেশি টাকা রিচার্জ করলে ১০০ টাকা ছাড় পাবেন জিও গ্রাহকরা। ৩০০-র কম টাকার রিচার্জে ছাড় মিলবে ২০ শতাংশ।

3/9

Jio3

Jio3

‘মাই জিও’ অ্যাপে ৩৯৯ টাকার প্যাকটির দাম কমে দাঁড়াল ২৯৯ টাকা। ৮৪ দিনের বৈধতা যুক্ত এই প্যাকে গ্রাহকরা আগের মতোই প্রতিদিন ৩ জিবি 4G ডেটা পাবেন।

4/9

Jio4

Jio4

এই ঘোষণার আগে পর্যন্ত জিও গ্রাহকরা ১৪৯, ৩৪৯, ৩৯৯, ৪৪৯ টাকার রিচার্জে প্রতিদিন পেতেন ১.৫ জিবি 4G ডেটা। কিন্তু এই জুন মাসে তাঁরা পাবেন ৩ জিবি 4G ডেটা।

5/9

Jio5

Jio5

এই ঘোষণার আগে পর্যন্ত জিও গ্রাহকরা ১৯৮, ৩৯৮, ৪৪৮, ৪৯৮ টাকার রিচার্জে প্রতিদিন পেতেন ২ জিবি 4G ডেটা। কিন্তু এই জুন মাসে তাঁরা পাবেন ৩.৫ জিবি 4G ডেটা।

6/9

Jio6

Jio6

২৯৯ টাকার রিচার্জে এই ঘোষণার আগে পর্যন্ত জিও গ্রাহকরা প্রতিদিন ৩ জিবি 4G ডেটা পেতেন। কিন্তু এই জুন মাসে তাঁরা পাবেন ৪.৫ জিবি 4G ডেটা।

7/9

Jio7

Jio7

৫০৯ টাকার রিচার্জে এর আগে পর্যন্ত জিও গ্রাহকরা প্রতিদিন ৪ জিবি 4G ডেটা পেতেন। এই ঘোষণার পর চলতি মাসে তাঁরা পাবেন ৫.৫ জিবি 4G ডেটা।

8/9

Jio8

Jio8

এই ঘোষণার আগে পর্যন্ত জিও গ্রাহকরা ৭৯৯ টাকার রিচার্জে প্রতিদিন পেতেন ৫ জিবি 4G ডেটা। কিন্তু এই ঘোষণার পর চলতি মাসে তাঁরা পাবেন ৬.৫ জিবি 4G ডেটা।

9/9

Jio9

Jio9

‘মাই জিও’ অ্যাপ থেকে রিচার্জ করলে ১৪৯ টাকার প্যাকেজটি জুন মাসে মিলবে মাত্র ১২০ টাকায়। এর বিনিময়ে গ্রাহকরা পাবেন প্রতিদিন ৩ জিবি হাই স্পিড ডেটা, ফ্রি ভয়েজ কল ও এসএমএস ও জিও অ্যাপস। প্যাকেজটির বৈধতা ২৮ দিন। অতিরিক্ত ডেটার এই বিশেষ সুবিধা জিও গ্রাহকরা পাবেন ১২ থেকে ৩০ জুন পর্যন্ত।