IPL 2021: Shah Rukh পুত্র ও নিজের কন্যার আইপিএল আগ্রহে মোহিত Juhi Chawla

Subhapam Saha Wed, 25 Aug 2021-3:50 pm,

কয়েক মাস আগে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছিলেন আরিয়ান খান ও জাহ্ণবী মেহতা। শাহরুখ খানের পুত্র ও জুহি চাওলার কন্যাকে আইপিএল নিলামের টেবিলে দেখে নেটাগরিকদের মন ভরে গিয়েছিল। কেকেআরের ফ্যানেরা এটা ভেবেই খুশি হয়েছিলেন যে, শাহরুখ-জুহির পরের প্রজন্ম তৈরি হয়ে গিয়েছে কেকেআরকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

জুহি তাঁর মেয়ে ও শাহরুখের ছেলের খেলার প্রতি আগ্রহ দেখে মোহিত। তিনি বলছেন,"ওদের এক সঙ্গে দেখলে অনেক কিছু আমার মাথায় আসে। এক ঝলক দেখলে আরিয়ানকে দেখলে মনে হয় অল্প বয়সের শাহরুখ। অন্যদিকে জাহ্ণবীকে অনেকটা আমার মতো দেখতে হয়েছে। আমাদের সন্তানরা নিজেরাই খেলায় আগ্রহ দেখিয়েছে। এমন নয় যে, তাদের জোর করে ঠেলে দেওয়া হয়েছে। ওরা নিজেদের ইচ্ছায় এটা করে। আরিয়ান-জাহ্ণবী দুই জনেই মন দিয়ে স্পোর্টস ফলো করে। জাহ্ণবী মধ্য রাতে উঠে বিশ্বের বিভিন্ন প্রান্তের ক্রিকেট দেখে। ওর টেকনিক্যাল জ্ঞান দেখে আমি মোহিত হয়ে যাই। নিলামে ওদের আসাটা আমার কাছে তৃপ্তিদায়ক। নিজেদের ইচ্ছায় আমাদের সন্তানরা সেটাই এগিয়ে নিয়ে যাচ্ছে, আমরা যা শুরু করেছিলাম।"

শাহরুখ-জুহির কেমিস্ট্রি শুধু বলিউডের সুপারহিট জুটি হিসেবেই দর্শকদের মনে ঝড় তোলেনি। তাঁরা ব্যক্তিগত জীবনেও দারুণ বন্ধু। যুগ্ম ভাবে ব্যবসার কথা ভেবেছিলেন ড্রিমজ ফিল্মস ইউনাইটেড নামে প্রোডাকশন হাউস শুরু করে। কিন্তু এই হাউস সাফল্যের মুখ দেখেনি। তবে শাহরুখ-জুহি থেমে থাকেননি। বলিউডের দুই সুপারস্টার আইপিএলে কলকাতা নাইট রাইডার্স ফ্র্যাঞ্চাইজি কেনেন। তাঁদের হাত শক্ত করেন জুহির স্বামী জয় মেহতা। এখন কেকেআর শুধুই দল নয়, কলকাতার আবেগ হয়ে গিয়েছে।

 

আরিয়ান নিজেও ক্রিকেট খেলেন সুযোগ পেলেই। কেকেআরের প্রতি ম্যাচেই গ্যালারিতে হাজির থাকেন তিনি। নিঃসন্দেহে বলা যায় যে, আরিয়ান কেকেআরের অন্যতম বড় ফ্যান।

জুহি কন্যা জাহ্ণবী নিলাম টেবিলে সক্রিয় ভাবে অংশ নেন। তিনি শুধু কেকেআরেরই নয়, গোটা বিশ্বের ক্রিকেট ফলো করেন।

ভবিষ্যতে শাহরুখ-জুহিদের পতাকা যে আরিয়ান-জাহ্ণবী বহন করবেন তা এখনই বলে দেওয়া যায়।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link