Malvika Raaj Wedding: বিয়ে করলেন ছোট্ট ‘পু’, নেটপাড়ায় ভাইরাল ছবি...

বৃহস্পতিবার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন বহু পরিচিত অভিনেত্রী মালবিকা রাজ। করিণা কাপুর অভিনীত চরিত্র পু অর্থাৎ পুজার ছোটবেলার ভূমিকায় দেখতে পাওয়া গেছিল তাঁকে।

Nov 30, 2023, 21:15 PM IST
1/7

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন আরও এক বলি তারকা। এবার গোয়ায় সাতপাকে বাঁধা পড়লেন বহু পরিচিত অভিনেত্রী মালবিকা রাজ।

2/7

২০০১ সালে মুক্তি পাওয়া করণ জোহর পরিচালিত সিনেমা ‘কভি খুশি কভি গম’-এ করিণা কাপুর অভিনীত চরিত্র পু অর্থাৎ পুজার ছোটবেলার ভূমিকায় দেখতে পাওয়া গেছিল তাঁকে।

3/7

গোয়ায় নিজের বহুদিনের প্রেমিক প্রণব বাগ্গাকে বিয়ে করলেন এই অভিনেত্রী। ইনস্টাগ্রামে অভিনেত্রী নিজেই তাঁর বিয়ের ছবি পোস্ট করেছেন। পোস্টে তিনি লিখেছেন, ‘আমাদের হৃদয় ভালবাসা এবং কৃতজ্ঞতায় পূর্ণ হয়েছে।‘

4/7

বিয়েতে মালবিকা পড়েছিলেন পবন এবং প্রণব হাউট কউচারের ডিজাইন করা সোনালী রঙের লেহেঙ্গা। তাঁর স্বামীকেও সোনালী রঙের পোশাকে সাজতে দেখা গেছিল।

5/7

বিয়ে এই দেশে করলেও এই দম্পতি বাগদান করেছেন দেশের বাইরে। বেশ কিছুদিন আগে তুর্কিতেই তাঁর স্বামী তাঁকে প্রোপোজ করেছিলেন বলে জানিয়েছিলেন অভিনেত্রী।  

6/7

সেই ছবি পোস্ট করে তিনি লিখেছিলেন, ‘এই যে আমরা, আমরা সবে শুরু করেছি। এবং এত কিছুর পরে, আমাদের সময় এসেছে। আমরা এখানে আছি, ক্রমশ শক্তিশালী হয়ে যাচ্ছি। ঠিক সেখানেই এসেছি যেখানে আমাদের থাকার কথা।‘

7/7

চাইল্ড আর্টিস্ট হিসেবে খ্যাতি অর্জন করলেও পরবর্তীতে সেইভাবে বড় পর্দায় দেখতে পাওয়া যায়নি মালবিকাকে। তবে সোশ্যাল মিডিয়াতে বেশ পপুলার তিনি। সেখানেই সকলের সঙ্গে নিজের জীবনের সেরা মূহুর্তগুলি ভাগ করে নেন অভিনেত্রী।