কালো সুইমস্যুটে Budapest-র ওয়াটার পার্কে বোনপো পৃথ্বীর সঙ্গে খোশমেজাজে Kangana

Aug 15, 2021, 15:07 PM IST
1/6

বাথটাবের ছবি দিয়ে ট্রোল হন কঙ্গনা

Kangana in Bathtub & trolling

কিছুদিন আগেই বাথটাবে নিজের বিবস্ত্র ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় তীব্র আক্রমণের মুখে পড়েছিলেন কঙ্গনা রানাউত। ফের একবার খোলামেলা পোশাকে ধরে দিলেন বলিউডের 'কুইন'।

2/6

ওয়াটার পার্কে কঙ্গনা

Kangana Ranaut at Water Park

বুদাপেস্টের একটি ওয়াটার পার্কের পুলে কালো সুইমস্যুটে ধরা পড়লেন কঙ্গনা। সঙ্গে দেখা গেল বছর চারেকের বোনপো পৃথ্বীকে। বোনের ছেলেকে নিয়েই খুশিতে ডুবে ছিলেন অভিনেত্রী। 

3/6

সুইমস্যুটে কঙ্গনা

Kangana Ranaut in Swimsuit

ছোট্ট পৃথ্বী চান্দেলের সঙ্গে সময় কাটানোর ছবি পোস্ট করে কঙ্গনা লিখেছেন, '' ওয়াটার পার্কে বাচ্চার সঙ্গে কাটানো একটি দিন। আমি এক্কেবারেই জলের থাকার মানুষ নই, তবে ও জল খুব ভালোবাসে। আর ওকে খুশি দেখেই আমার আনন্দ হচ্ছে। আমার মনে হয় এটাই ভালোবাসা।''

4/6

Aqua world-এ কঙ্গনা

Kangana Ranaut in Aqua world

বুদাপেস্টের  Aqua world-এ কঙ্গনার সঙ্গে কাটানো ছেলে পৃথ্বীর বেশকিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন দিদি রঙ্গোলি চান্দেল নিজেও। 

5/6

বুদাপেস্টে কঙ্গনা

Kangana Ranaut in Budapest

প্রসঙ্গত, এই মুহূর্তে বুদেপেস্টে রয়েছেন কঙ্গনা রানাউত। সেখানেই হয়েছে 'ধাকড়' ছবির অ্যাকশন দৃশ্যের শ্যুটিং। স্পাই থ্রিলারে এজেন্ট অগ্নির ভূমিকায় দেখে যাবে অভিনেত্রীকে।  

6/6

ধাকড়ে কঙ্গনা

Kangana Ranaut's Dhaakad

'ধাকড়' ছবির প্রথম শিডিউল মধ্যপ্রদেশে শ্যুটিং হয়েছিল। ছবিতে রয়েছেন অর্জুন রামপাল এবং দিব্যা দত্ত। এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কেও। কিছুদিন আগেই নেটদুনিয়ায় কঙ্গনার সঙ্গে শাশ্বতর লাঞ্চ করার এবং সিনেমা দেখতে যাওয়ার ছবি উঠে এসেছিল।