মানালিতে Kangana-র ৩০ কোটির বাংলো, দেখুন অন্দরমহলের ছবি

Feb 27, 2021, 13:42 PM IST
1/14

২০০৬ সালে গ্যাংস্টার ছবির মাধ্যমে পথ চলা শুরু করেছিলেন, বর্তমানে তিনি সফল অভিনেত্রী। জানা যায়, এই মুহূর্তে ফিল্ম প্রতি ১১ কোটি টাকা পারিশ্রমিক নেন কঙ্গনা রানাউত। অভিনেত্রীর মাসির আয় ৫০ লক্ষেরও বেশি। 

2/14

মানালিতে ৩০ কোটির বাংলো বানিয়েছেন। মনোরম পাহাড়ি পরিবেশে নিজের এই অসাধারণ সুন্দর বাংলোটির কয়েক টুকরো ছবি  উঠে এসেছে সোশ্যাল মিডিয়ার পাতায়। 

3/14

কঙ্গনার বাড়ির সাজসজ্জায় আধুনিকতার মোরক থাকলেও অন্দরে কিন্তু রয়েছে পাহাড়ের সাবেকি, চিরাচরিত সাজ। বাড়ির বেশিরভাগ অংশই পাহাড়ি ঢঙে কাঠ দিয়ে তৈরি হয়েছে। 

4/14

 কঙ্গনার কথায়, '' বাড়ি বলতে আমার কাছে সেটা যেটা আমার শিকরকে মনে করাবে। আমার দাদু-ঠাকুমার স্মৃতি ও কাছের মানুষগুলোর ভালোবসা দিয়ে ঘেরা থাকবে। থাকবে পাহাড়, পাখি, আর গাছপালা।''

5/14

কঙ্গনার কথায়, বাড়িতে তাঁর সবথেকে পছন্দের জায়গা হল ঘরের কোণায় থাকা 'ফায়ার প্লেস' এবং তার পাশে রাখা আরাম কেদারাটি। সেখানে বসেই বই পড়তে ভালোবাসেন কঙ্গনা।

6/14

কর্মস্থল মুম্বই, তবুও নিজের হোমটাউন মানালির বাড়িতে পরিবারের সঙ্গেই বেশিরভাগ সময় কাটাতে পছন্দ করেন কঙ্গনা। 

7/14

কঙ্গনার মানালির বাংলোতে রয়েছে একধিক বৈঠকখানা। রয়েছেন ৮টি শোওয়ার ঘর। 

8/14

প্রত্যেকটি শোয়ার ঘরের সঙ্গে রয়েছে একটি করে ব্যালকনি, বিশাল বড় একটি ডাইনিং হল, ফায়ারপ্লেস, একটি জিম এবং একটি যোগ করার ঘর।  কঙ্গনার কথায়, '' বাড়ি বলতে আমার কাছে সেটা যেটা আমার শিকরকে মনে করাবে।

9/14

মানালির বাড়িতে পরিবারের সঙ্গে একান্ত মুহূর্তে কঙ্গনা রানাউত। 

10/14

কঙ্গনা রানাউতের সংগ্রহে রয়েছে BMW সহ একাধিক বিলাসবহুল গাড়ি। 

11/14

২০২০-র জানুয়ারি মাসেই মুম্বইয়ে পালি হিল এলাকায় একটি অফিস কাম স্টুডিও কিনেছেন কঙ্গনা।  যেটি কিনতে কঙ্গনার ব্যয় হয়েছিল ২০.৭ কোটি টাকা।

12/14

কঙ্গনার এই অফিস ডিজাইন করেছেন সবনম গুপ্তা।  ইউরোপীয়ান স্টাইলে সাজিয়ে তোলা হয়েছে গোটা অফিস।

13/14

কঙ্গনার পছন্দের কথা মাথায় রেখে অভিনেত্রীর অফিসের প্রত্যেকটি জানালা থেকেই দেখা যায় সবুজ গাছ।

14/14

বেশকিছুদিন আগে এলি ডেকর ম্যাগাজিনের পেজে উঠে এসেছিল কঙ্গনার অফিসের ছবি ও ডিজাইন।