পাহাড়ের কোল ঘেঁষে তৈরি Kangana-র মানালির বাড়ির অন্দরমহল ঘুরে দেখেছেন?

Apr 16, 2021, 20:39 PM IST
1/7

কঙ্গনা এমন জায়গায় বাড়ি বানাতে চেয়েছিলেন, যেটি শহরের নগরজীবন থেকে দূরে তাঁকে প্রকৃতির কোলে শান্তি এনে দেবে। কঙ্গনার মানালির বাড়িটিও শহর থেকে দূরে পাহাড়ের কোল ঘেঁষে তৈরি। ৩০ কোটি টাকা খরচে তৈরি কঙ্গনার মানালির বাড়িটি ৭৬০০ স্কোয়ার ফিটের। বাড়িতে রয়েছে ৭টি শোওয়ার ঘর, ৭টি শৌচালয় ও স্নানঘর। 

2/7

কঙ্গনার শোওয়ার ঘরটি তুষারস্নাত পাহাড়ি সৌন্দর্যের কথাই মনে করিয়ে দেয়। ঘরের পালঙ্ক থেকে আরাম কেদারা, ড্রেসিং টেবিল, আলমারি সবের রঙই মূলত সাদা। 

3/7

বাড়ির ডাইনিং এরিয়ার দেওয়ালের রং নজর কাড়ে। বাড়ির অন্যান্য অংশের তুলনায় ডাইনিং এলাকার ডিজাইন সম্পূর্ণ আলাদা।

4/7

বাড়ির ভিতরে ঢুকে ঠিক মাঝ বরাবর উঠে গিয়েছে কাঠের সিঁড়ি। যেখানকার রেলিং থেকে দেওয়াল পুরোটাই কাঠের তৈরি। সিঁড়ির দেওয়ালে লাগানো কঙ্গনার বিভিন্ন প্রান্তে বেড়ানোর নানান ছবি।

5/7

লিভিং রুম থেকে বের হয়ে ব্যালকনি সংলগ্ন এলাকায় রয়েছে সম্পূর্ণ কাঁচের ঘর। সেখানেও বসার ব্যবস্থা করা রয়েছে। যেখান থেকে হিমাচলের পার্বত্য এলাকার সৌন্দর্য উপভোগ করা যায়।

6/7

কঙ্গনার বাড়ির লিভিং রুমের এক ধারে রয়েছে লাইব্রেরি, সেখানে রাখা দুটি সোফা ও মাঝে রাখা লেদার ট্রাঙ্ক।  পাশে রয়েছে একটি 'ফায়ার প্লেস'। যার পাশে বসে বই পড়তে পড়তে দিব্যি একটা আরামদায়ক সন্ধে কাটানো যায়। জায়গাটি পুরোটাই কাঠের মেঝে। পুরো বিষয়টার মধ্যে ভিনটেজ লুক দেওয়া হয়েছে।  

7/7

কঙ্গনার মানালির বাড়ির লিভিং রুমের সঙ্গেই রয়েছে বার কাউন্টার। বাড়ির রংয়ের সঙ্গে সামঞ্জস্য রেখে বার কাউন্টারের রং পেস্তা গ্রিন করা হয়েছে।