কুতসা রটিয়েছেন, হৃত্বিকের কাছে ক্ষমা চেয়ে নিন কঙ্গনা, বলিউড 'কুইনকে' নিয়ে বিস্ফোরণ কবিতার

Apr 21, 2020, 10:38 AM IST
1/5

কঙ্গনা রানাউতের বিরুদ্ধে তেড়েফুঁড়ে উঠলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী কবিতা কৌশিক। কঙ্গনা এবং অভিনেত্রীর দিদি রঙ্গোলি চান্দেলকে নিয়ে বিস্ফোরণ ঘটালেন এফআইআর অভিনেত্রী।   (প্রসঙ্গত, সম্প্রতি কঙ্গনা রানাউতের দিদি রঙ্গোলি চান্দেলের বিরুদ্ধে অভিযোগ করেন সুজান খানের বোন ফারহা খান আলি। রঙ্গোলি ইচ্ছে করে একটি নির্দিষ্ট সম্প্রদায়ের বিরুদ্ধে উস্কানি দিয়ে ঘৃণা ছড়াচ্ছেন বলে অভিযোগ করেন ফারহা। বিষয়টি নিয়ে ট্যুইটারে যেমন অভিযোগ করেন তেমনি মুম্বই পুলিসের দৃষ্টি আকর্ষণ করেন তিনি। এরপরই ট্যুইটার ইন্ডিয়া বরখাস্ত করে রঙ্গোলির ট্য়ুইটার হ্যান্ডেল।)

2/5

কবিতা কৌশিক বলেন, দেশকে নিজের ঠাকুরদাদার সম্পত্তি বলে মনে করেন কঙ্গনা এবং রঙ্গোলি। কখনও ২০২৪-এর নির্বাচন বাতিলের কথা বলেন তাঁরা। আবার কখনও ভারতে ট্যুইটারের ব্যবহার বন্ধ করে দেওয়া হোক বলে দাবি করেন তাঁরা। কঙ্গনা এবং রঙ্গোলি নিজেদের মতো করে দেশটাকে চালাতে চান, যা পুরোপুরি অযথা ভাবনা বলে আক্রমণ করেন কবিতা

3/5

এরপরই কঙ্গনার সঙ্গে হৃত্বিক রোশন এবং শেখর সুমনের ছেলে অধ্যায়ন সুমনকে নিয়ে মুখ খোলেন কবিতা

4/5

তিনি বলেন, হৃত্বিক রোশনের নাম নিজের সঙ্গে জড়িয়ে য়েভাবে একের পর এক গুজবে ইন্ধন দিয়েছেন কঙ্গনা এবং তাঁর সম্পর্কে বাজারে কুতসা রটিয়েছেন, তার জন্য যে কঙ্গনাকে ক্ষমা করে দিয়েছে রোশন পরিবার, সেটাই অনেক বড় বিষয়।

5/5

শুধু হৃত্বিক নন, অধ্যায়ন সুমনকে যেভাবে প্রকাশ্যে বার বার হেনস্থা করেন এবং তাঁর পরিবারের সম্মানহানি করেন, তার জন্যও যে কঙ্গনাকে ক্ষমা করে দেওয়া হয়েছে, সে বিষয়েও শেখর সুমনের মহানুভবতার কথা উল্লেখ করেন কবিতা কৌশিক। সবকিছু মিলিয়ে কঙ্গনা রানাউত এবং রঙ্গোলি চান্দেলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী।