Ketu Gochar: জেনে নিন চিত্রা নক্ষত্রে কেতুর প্রবেশে কোন কোন রাশিকে থাকতে হবে দারুণ সতর্ক...

Ketu Gochar: কেতুকে খারাপ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। বিশ্বাস যে, কেতু কোনও ব্যক্তির কুণ্ডলীতে একবার বসলে তার প্রভাব ওই ব্যক্তির জীবন থেকে প্রায়শই যায় না। কেতুর গোচরের প্রভাবে অনেকের জীবনেই এবার নেমে আসবে অশুভ প্রভাব।

| Jun 24, 2023, 19:46 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জ্যোতিষে রাহু ও কেতু উভয়কেই অশুভ গ্রহ ধরা হয়। এদের সমস্ত কিছুর উপরই খুব সজাগ দৃ্ষ্টি রাখতে হয়। এহেন কেতুর স্থানান্তর বা গোচর জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। এরকম এক গুরুত্বপূর্ণ বিষয় ঘটতে চলেছে মাত্র কয়েকদিন পরেই। কেতু তার ঘর পরিবর্তন করতে চলেছে।

 

1/6

চিত্রা নক্ষত্রে ঢুকবে কেতু

কেতু বর্তমানে স্বাতী নক্ষত্রে অবস্থান করছে। ২৬ জুন সোমবার সন্ধ্যা ৬ টা ১৩ মিনিটে কেতু চিত্রা নক্ষত্রে ঢুকবে। কেতুর এই গোচর অনেক রাশির জাতক-জাতিকার জীবনেই নানা রকম প্রভাব ফেলবে। বেশ কয়েকটি রাশির জাতকদের একটু সতর্ক থাকতে হবে। সেই-সেই রাশির জীবনে ঘটতে পারে কোনও বড় ধরনের নেতিবাচক পরিবর্তন। 

2/6

কেতুর গোচর

কেতুকে খারাপ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। বিশ্বাস করা হয় যে, কেতু কোনও ব্যক্তির কুণ্ডলীতে একবার বসলে তার প্রভাব ওই ব্যক্তির জীবন থেকে প্রায়শই যায় না। চলতি বছরে কেতুর প্রবল প্রভাব পড়তে চলেছে বলে জানা গিয়েছে। কেতুর গোচরের প্রভাবে অনেকের জীবনেই অশুভ ঘটনা ঘটবে।

3/6

মিথুন রাশি

মিথুন রাশিতে কেতুর গমনের কারণে মিথুন রাশির জাতকদের প্রেমজীবনে আসবে ব্যাঘাত। যেসব শিক্ষার্থী মিথুন রাশির ক্ষতিগ্রস্ত হবে তাঁদের পড়াশোনা। সন্তানের দিক থেকেও এঁদের সমস্যায় পড়তে হতে পারে।

4/6

মীন রাশি

কেতুর এই গমন খারাপ প্রভাব ফেলবে মীন রাশির জাতক-জাতিকাদের উপর। এঁদের স্বাস্থ্যের প্রতি দিতে হবে বিশেষ মনোযোগ।

5/6

কন্যা রাশি

কেতু চিত্রা নক্ষত্রে প্রবেশ করলে কন্যা রাশির জাতকদের আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। এই সময়ে একটু ভেবেচিন্তে চলতে হবে, কথা বলতে হবে মেপে।   

6/6

কর্কট রাশি

কেতুর গমন অশুভ হবে কর্কট রাশির জাতক জাতিকাদের জন্যও। মাতৃস্থানীয়ার স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে। খারাপ হতে পারে অর্থনৈতিক অবস্থ।