Kiss Day 2021: বলি তারকাদের বিতর্কিত চুমু

Feb 13, 2021, 20:16 PM IST
1/11

একটি অনুষ্ঠান চলাকালীন হলিউড অভিনেতা রিচার্ড গেরে অভিনেত্রী শিল্পা শেঠিকে মঞ্চেই বেশ কয়েকবার সবার সামনে জড়িয়ে ধরে চুম্বন করেন।  শিল্পা তাতে কিছুটা অপ্রস্তুত হয়ে পড়েন। 

2/11

মহেশ ভাট এক ম্যাগাজিনের জন্য ফটোশুট মেয়ে পূজা ভাটের সঙ্গে চুম্বনে লিপ্ত হন।  ম্যাগাজিনের সেই প্রচ্ছদ ঘিরে প্রচুর হৈচৈ পড়েছিল।

3/11

২০১৪ সালে, ধর্মেন্দ্র দেশের বিখ্যাত আইনজীবী রাম জেঠমালানির জন্মদিনে পৌঁছেছিলেন। ধর্মেন্দ্র রাম জেঠমালানিকে ফুল দেওয়ার সঙ্গে সঙ্গেই রাম ধর্মেন্দ্রকে চুম্বন করেন। ঘটনায় কিছুটা অপ্রস্তুত হয়ে গিয়েছিলেন অভিনেতা। 

4/11

২০০৬ সালে, মিকা সিং তাঁর জন্মদিনে রাখি সাওয়ান্তকে সবার সামনে চুমু খান। যে ঘটনার পর রাখি মিকার বিরুদ্ধেও মামলা দায়ের করেছিলেন। যদিও মিকার দাবি ছিল রাখিই তাঁকে প্রথমে চুম্বন করেছিলেন।

5/11

২০১৩ সালে আইপিএলের একটি ম্যাচ দেখতে গিয়েছিলেন দীপিকা পাডুকোন এবং সিদ্ধার্থ মালিয়া। সেদিন সবার সামনে দীপিকাকে চুমু খান বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থ। সেই ভিডিও এবং ছবি ভাইরাল হয়।

6/11

একসময় পেজ- থ্রির শিরোনামে উঠে এসেছিল প্রতীক বব্বর এবং অ্যামি জ্যাকসনের সম্পর্কের কথা। যদিও তাঁরা দুজনেই সেকথা স্বীকার করেননি। দুজনের চুম্বনের একটি ছবি ছড়িয়ে পড়েছিল।

7/11

১৯৯৩ সালে, নেলসন ম্যান্ডেলা দক্ষিণ আফ্রিকার একটি ইভেন্টের সময় শাবানা আজমিকে চুম্বন করেছিলেন। যা নিয়ে তীব্র বিতর্ক হয়েছিল।

8/11

২০০৭ সালে ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বিপাসা বসুকে চুম্বন করেছিলেন। যা নিয়ে বেশ বিতর্ক তৈরি হয়। 

9/11

১৯৮০ সালে প্রিন্স চার্লস ভারত সফর করেছিলেন। সেই যুগের বিখ্যাত অভিনেত্রী পদ্মিনী কোলাপুরি তাঁকে সংবর্ধনা দেওয়ার সময় রাজকুমারকে চুমু খেলেন। এই ছবিটি আন্তর্জাতিক স্তরেও আলোচনায় উঠে এসেছিল।

10/11

বি-টাউনে একসময় শাহিদ কাপুরের সঙ্গে একসময় করিনার প্রেম আলোচনায় উঠে আসে। শাহিদ-করিনার বিচ্ছেদের আগে তাঁদের চুম্বনের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যদিও সেই ভিডিয়ো কীভাবে ফাঁস হয়েছিল তা স্পষ্ট হয়নি। তবে শাহিদ এবং করিনা দুজনেই ভিডিয়োটি ভুয়ো বলে দাবি করেছিলেন। এবং ওই ট্যাবলয়েডকে আইনি নোটিস পাঠিয়েছিলেন। (এই ছবিটি অবশ্য 'জব উই মেট' ছবির দৃশ্য)

11/11

জন বরোমেন তাঁর শোকে শাহরুখ খানকে অতিথি হিসাবে আমন্ত্রণ জানিয়েছিলেন। তার ঠিক কিছুদিন পর সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয় যেখানে শাহরুখ জনকে চুম্বন করছেন বলে দেখা যায়। বিষয়টি বেশ আলোচনায় উঠে এসেছিল। যদিও শাহরুখ জানিয়েছিলেন ছবিটি ভুয়ো।