জেনে নিন কী বলছে বৃহস্পতিবারের রাশিফল

Jun 06, 2018, 19:24 PM IST
1/12

মেষ

মেষ

মেষ: ব্যবসায় কোনও শত্রুর কারণে ক্ষতির সম্ভাবনা রয়েছে। প্রেমের জন্য দিনটি শুভ। স্বাস্থ্যহানির যোগ রয়েছে। বাড়িতে কোনও ভাল খবর আসতে পারে। অপর কোনও ব্যক্তির সঙ্গে কোনও কারণে বিবাদ হতে পারে।

2/12

বৃষ

বৃষ

বৃষ: আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ আছে। চাকরিতে বদলির যোগ রয়েছে। আজ ব্যবসায় সারাদিন উদ্বেগের মধ্যে কাটবে। অতিরিক্ত ব্যয়ের কারণে বাড়িতে অশান্তির যোগ রয়েছে।

3/12

মিথুন

মিথুন

মিথুন: ব্যবসার জন্য দিনটি শুভ। পিতার সঙ্গে মতান্তরের সম্ভাবনা রয়েছে। আজ বিদ্যার্থীদের জন্য দিনটি তেমন একটা ভাল যাবে না। বাড়িতে অর্থ আগমনের শুভ যোগ রয়েছে। রক্তচাপের সমস্যায় ভোগান্তি হতে পারে।

4/12

কর্কট

কর্কট

কর্কট: আজ সংসারে অশান্তির যোগ রয়েছে। সন্তানের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় ভাল ফল মিলতে পারে। বাতের সমস্যায় ভোগান্তি হতে পারে। আজ গুপ্ত শত্রুতায় ক্ষতির আশঙ্কা রয়েছে।

5/12

সিংহ

সিংহ

সিংহ: অন্য দিনের তুলনায় আজ সংসারে বেশি খরচ হতে পারে। প্রতিবেশীর দ্বারা কোনও উপকার পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য সময়টা শুভ। কোথাও ভ্রমণের পরিকল্পনা আজ সফল হতে পারে। আজ স্ত্রীর সঙ্গে বিবাদের সম্ভাবনা।

6/12

কন্যা

কন্যা

কন্যা: নানা কারণে কাজে ব্যাঘাত আসতে পারে। জলপথে ভ্রমণ বিপদের সম্ভাবনা রয়েছে। অন্যের উদ্যোগে ভ্রমণের সুযোগ আসতে পারে। পেটের সমস্যায় ভোগান্তি হতে পারে। ব্যবসার ক্ষেত্রে চাপ বাড়তে পারে।  প্রেমের জন্য দিনটি শুভ।

7/12

তুলা

তুলা

তুলা: ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে সঙ্গে লাভের পরিমাণও বাড়বে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি হতে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠাণ্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন, নইলে বিপদের সম্ভাবনা রয়েছে। আজ স্ত্রীর সঙ্গে বিবাদের সম্ভাবনা।

8/12

বৃশ্চিক

বৃশ্চিক

বৃশ্চিক: শরীরিক সমস্যা বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে দূরে ভ্রমণের যোগ রয়েছে। নতুন কোনও ব্যবসায় বিনিয়োগ না করাই ভাল। সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে। পরিবারে আজ সম্পত্তি বিষয়ে আলোচনা না করাই ভাল।

9/12

ধনু

ধনু

ধনু: আজ ভাল কাজ করেও পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে দীর্ঘদিনের ঝামেলা মিটে যেতে পারে। আজ বাড়িতে অতিথি সমাগমের যোগ রয়েছে। তৃতীয় কোনও ব্যক্তির জন্য সংসারে অশান্তির যোগ রয়েছে। সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। প্রেমের জন্য দিনটি শুভ।

10/12

মকর

মকর

মকর: বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। স্নায়ুর সমস্যায় ভোগান্তির যোগ রয়েছে। ব্যবসার দিকে শুভ কোনও খবর আসতে পারে।

11/12

কুম্ভ

কুম্ভ

কুম্ভ: নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। চাকুরির স্থানে উন্নতির খুব ভাল সুযোগ পেতে পারেন। উচ্চ শিক্ষার দিকে সময়টা বিশেষ ভাল নয়।

12/12

মীন

মীন

মীন: চাকুরিজীবীদের ক্ষেত্রে পদোন্নতির সঙ্গে সঙ্গে বিদেশ যাত্রার যোগ রয়েছে। শ্বশুরবাড়ি থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে কোথাও চোট-আঘাত লাগতে পারে। লিভারের সমস্যায় ভোগান্তি হতে পারে। সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে।