জেনে নিন কী বলছে বুধবারের রাশিফল

Sudip Dey Tue, 30 Oct 2018-11:20 pm,

মেষ: ভাই-বোনের সঙ্গে সম্পত্তির বিষয়ে কোনও আলোচনা হতে পারে। দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনার জন্য দিনটি শুভ। কোনও কারণে মানসিক উদ্বেগ বৃদ্ধি হতে পারে। প্রেমের জন্য দিনটি শুভ। সাংসারিক চাপ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বেহিসাবি খরচের বিষয়ে সতর্ক থাকুন। 

বৃষ: কাজের ব্যপারে উদ্বেগ হতে পারে। অহেতুক ক্রোধ বাড়তে পার। কুটিল মনোভাবের জন্য অশান্তি বৃদ্ধি। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যায় ভুগতে হতে পারে, সাবধান থাকুন। একাধিক পথে উপায় করতে গিয়ে বিপদ আসতে পারে।

মিথুন: স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মনে কষ্ট বাড়তে পারে। পড়াশোনার জন্য শুভ পরিবর্তনের যোগ। ব্যবসায় কোনও কারণে চাপ বাড়তে পারে। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। ব্যবসায় খরচ বাড়তে পারে। বুকে, পিঠে কোনও পুরনো সমস্যা বাড়তে পারে। আজ ভ্রমণের পরিকল্পনায় বাধা পড়তে পারে।

কর্কট: কর্মস্থনে কোনও কারণে উৎকণ্ঠা বাড়তে পারে। নতুন কাজের ভাল সুযোগ আসতে পারে। লটারি থেকে কিছু আয়ের যোগ রয়েছে। অতিরিক্ত ব্যয়ের কারণে ঋণ হতে পারে। প্রতিবেশীর জন্য কোনও বিষয়ে অশান্তি বাড়তে পারে। অনেক দিনের আশা পূরণ হতে পারে। রক্তচাপ বৃদ্ধি হতে পারে।

সিংহ: আজ ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। বিলাসিতার জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে। নতুন গৃহ নির্মাণের জন্য উদ্যোগী হতে পারেন। স্বাস্থ্যকর পরিবেশে ভ্রমণের পরিকল্পনার জন্য দিনটি শুভ। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য মিটে যেতে পারে।

কন্যা: গুপ্ত শত্রুর কারণে বিপদের আশঙ্কা। কোনও কারণে মানসিক উদ্বেগ বৃদ্ধি হতে পারে। সন্তানদের জন্য শুভ কোনও যোগাযোগ আসতে পারে। ভাই-বোনেদের সঙ্গে অশান্তির যোগ রয়েছে। আজ কোনও বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ।

তুলা: পুরনো পাওনা আদায়ের জন্য দিনটি খুব ভাল। বিচক্ষণ বুদ্ধির জন্য সকলের মন জয় করতে পারেবন। গুরুজনদের বাধ্যগত থাকার চেষ্টা করুন। সংসারে পুরনো অশান্তি মিটে যাবে। কাজে বিচক্ষণতার জন্য আপনার সুনাম বাড়বে। সন্তানদের নিয়ে চিন্তা বাড়বে। দুপুরের পরে অর্থ লাভের শুভ যোগ রয়েছে।

বৃশ্চিক: কাজের সূত্রে বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে। আজ কোনও কারণে মানসিক উদ্বেগ বৃদ্ধি হতে পারে। নিজের বুদ্ধিতে শত্রুর সঙ্গে মোকাবেলা করতে সক্ষম হবেন। শ্বশুর বাড়ির থেকে দামি কোনও উপহার পেতে পারেন। চাকুরীর পরীক্ষায় শুভ ফলের যোগ রয়েছে। প্রতিবেশীর সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে।

ধনু: তৃতীয় কোনও ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি বৃদ্ধির সম্ভাবনা। মধুর ব্যবহারে সকলের মন জয় করবেন। সকালের দিকে কোনও অর্থ ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় মুনাফার পরিমাণ বাড়লেও ব্যয়ও হবে প্রচুর। আজ ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। উচ্চশিক্ষার জন্য দিনটি শুভ।

মকর: নতুন কোনও কাজের সন্ধান মিলতে পারে। স্ত্রীর সঙ্গে ভাল কিছু আলোচনার সম্ভাবনা রয়েছে। চাকুরীজীবীদের জন্য সময়টা খুব ভাল। আজ অতিরিক্ত ক্রোধ নিয়ন্ত্রণে না রাখলে ক্ষতির সম্ভাবনা। সন্তানদের জন্য চিন্তা বাড়তে পারে। প্রেমের জন্য দিনটি শুভ।

কুম্ভ: শরীরের কোনও অংশে ব্যথা বাড়তে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াবেন না। আত্মীয়ের সঙ্গে সম্পতির বিষয়ে বিবাদ হতে পারে। সকালের দিকে ব্যবসায় বাড়তি কিছু খরচ হতে পারে। ব্যবসায় উন্নতির শুভ যোগ রয়েছে। সন্তানের জন্য খুব ভাল দিন।

মীন: বিচক্ষণ কোনও ব্যক্তির সাহায্যে কর্মে উন্নতির যোগ। লটারি বা ফাটকায় অর্থ নষ্টের যোগ। আজ ব্যবসায় আশানুরূপ ফল মিলবে না। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা হতে পারে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link