Gajakesari Yoga: লক্ষ্মীপুজোর আগেই ভাগ্যে তুমুল বদল, রাজযোগে রাজার কপাল পাবে এই রাশিরা...

Kojagari Lakshmi Puja 2024: কোজাগরী লক্ষ্মী পুজোর পর এই যোগ আপনার জীবনে সুখ-সমৃদ্ধি ও অর্থের আগমন ঘটাবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, চন্দ্র এবং বৃহস্পতি মিলিত হলে গজকেশরী যোগ তৈরি হয়।

Oct 15, 2024, 10:24 AM IST

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

1/6

লক্ষ্মীপুজোর পর লক্ষ্মী লাভ!

Gajakesari Yoga

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ নির্দিষ্ট সময়ের স্থান পরিবর্তন করে। কোনও গ্রহের সঙ্গে একযোগে এসে শুভ ও অশুভ রাজযোগের সৃষ্টি করে। চাঁদই একমাত্র গ্রহ যা প্রতি অর্ধেক দিনে তার স্থান পরিবর্তন করে। 

2/6

লক্ষ্মীপুজোর পর লক্ষ্মী লাভ!

Gajakesari Yoga

তাই চন্দ্র ও বৃহস্পতির সংমিশ্রণে একটি শক্তিশালী গজকেশরী রাজযোগ তৈরি হয়েছে। এই যোগ অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই যোগ কিছু রাশির জন্য ভাগ্যবান হতে পারে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ শেষ হতে পারে। চলুন জেনে নেওয়া যাক চন্দ্র ও বৃহস্পতির মিলনের ফলে কোন রাশির জাতকদের গজকেশরী রাজযোগে আশীর্বাদ করা হবে। 

3/6

লক্ষ্মীপুজোর পর লক্ষ্মী লাভ!

Gajakesari Yoga

১৯ অক্টোবর বিকেল৪.১০-এ বৃষ রাশিতে প্রবেশ করবে এবং ২১ অক্টোবর সন্ধ্যা ৬.১৫-পর্যন্ত এই রাশিতে থাকবে। এরপরে এটি মিথুন রাশিতে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে গজকেশরী যোগ গঠনের কারণে কিছু রাশির জাতকরা ২১ তারিখ পর্যন্ত ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন।

4/6

লক্ষ্মীপুজোর পর লক্ষ্মী লাভ!

Gajakesari Yoga

গজকেশরী যোগ মকর রাশির মানুষের জন্য খুবই উপকারী। এই রাশির জাতকরা তাদের দীর্ঘদিনের অমীমাংসিত কাজগুলি সম্পূর্ণ করতে পারে। যারা নতুন চাকরি খুঁজছেন তারা সাফল্য পেতে পারেন। কাজের প্রশংসা করা যেতে পারেন। এমন পরিস্থিতিতে, সিনিয়র সহকর্মীদেরও সমর্থন পেতে পারেন। ব্যবসায়ও অনেক লাভ হবে। 

5/6

লক্ষ্মীপুজোর পর লক্ষ্মী লাভ!

Gajakesari Yoga

আপনি যদি বিনিয়োগের কথা ভাবেন তবে এই সময়ের মধ্যে এটি করা উপকারী। স্টক মার্কেট এবং ফটকাবাজির মাধ্যমে ভাল অর্থ উপার্জন করতে পারেন। একমাত্র সুখই পারে জীবনে সুখ আনতে। আর্থিক অবস্থা শক্তিশালী হবে এবং আপনি সঞ্চয় করতেও সফল হতে পারেন।

6/6

লক্ষ্মীপুজোর পর লক্ষ্মী লাভ!

Gajakesari Yoga

গজকেশরী যোগ কন্যা রাশির জাতকদের সুখ আনতে পারে। এই রাশিতে নবম ঘরে বৃহস্পতি এবং চন্দ্র যুক্ত। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পেতে পারেন। এই রাশির জাতক জাতিকাদের জীবনে অনেক সমস্যার অবসান ঘটতে পারে। এই সময়ে একটি নতুন ব্যবসা শুরু করা লাভজনক হতে পারে। আটকে থাকা কাজ শেষ হতে পারে। বাবা-মায়ের সমর্থন পাবেন কেরিয়ারে। গাড়ি, সম্পত্তি কেনার স্বপ্ন পূরণ হতে পারে। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন।