"এই নাও করোনা", গাড়ি আটকানোয় পুলিসের ইউনিফর্মে মুখ ঘষে দিলেন তরুণী! দেখুন সেই ছবি

Mar 25, 2020, 18:08 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন : পুলিশের সাথে অভব্য আচরণ। গালিগালাজের পর ঝাঁপিয়ে পড়ে ইউনিফর্ম 'চেটে দিল' এক তরুণী। ঘটনাটি ঘটেছে সল্টলেকের পিএনবি মোড়ে। অভিযুক্ত তরুণীর নাম শর্মিষ্ঠা দেবনাথ। বয়স ২৪ বছর।  

2/5

জানা গিয়েছে, লকডাউনের জন্য নাকা চেকিং করছিল পুলিস। তখন একটি  অ্যাপ ক্যাবে পিকনিক গার্ডেন এলাকা থেকে ২ জন আসেন। পিএনবি মোড়ের কাছে গাড়িটিকে আটকানো হয়। কোথা থেকে আসছেন, কোথায় যাবেন, নিয়ম মেনে এগুলোই জিজ্ঞাসা করে পুলিস।   

3/5

ঠিক তখনই গাড়ি থেকে নেমে এসে অকথ্য ভাষায় পুলিসকে গালিগালাজ করে ওই তরুণী। এরপরই ওই তরুণী এক পুলিসকর্মীর ইউনিফর্ম 'চেটে' দেয়। তার গালে একটি ফোঁড়া ছিল। সেটি ঘষে দেয় উর্দিতে। ফলে রক্ত বেরিয়ে ইউনিফর্মে লেগে যায়। পুলিসকে উদ্দেশ করে ওই তরুণীকে বলতে শোনা যায়, 'এই যে করোনা, এই যে করোনা!'   

4/5

রাস্তার উপর পুলিসের সঙ্গে তরুণীর এহেন আচরণে হকচকিয়ে যায় অন্যরাও। মোবাইল বের করে ছবি তুলতে থাকেন অনেকে। ওই তরুণী দাবি করে, সে একা। তাই ওষুধ কিনতে বেরিয়েছিল। কিন্ত ওষুধ কিনতে সল্টলেক থেকে পিকনিক গার্ডেন কেন? এখানেই উঠছে প্রশ্ন।  

5/5

এই ঘটনায় অভিযুক্ত তরুণী শর্মিষ্ঠা দেবনাথ (২৪) সহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতদের মধ্যে রয়েছে ওই তরুণীর বন্ধু নির্মল বাল্মিকী (৩০) ও গাড়িচালক জাভেদ খান (৩৬)। গাড়িটিকেও বাজেয়াপ্ত করা হয়েছে। এই ঘটনায় ফের প্রশ্নের মুখে মানুষের সচেতনতা।৩০