তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়কে 'মার' আধাসেনার, তুমুল উত্তেজনা

May 06, 2019, 14:30 PM IST
1/5

আধাসেনার সঙ্গে বচসা তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়ের। তাঁকে মারধর, হেনস্থা করার অভিযোগ উঠল কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের বিরুদ্ধে। এই ঘটনায় উত্তেজনা ছড়াল হাওড়ার লিটিকুরী মুক্তরাম স্কুলে।

2/5

তৃণমূল কর্মী সমর্থকদের অভিযোগ, আধাসেনা এসে তাঁদের বুথ থেকে বেরিয়ে যেতে বলে। তাঁরা পোলিং এজেন্ট জানানোর পরও হেনস্থা করা হয় তাঁদের। তাঁদের কার্ড ছিঁড়ে ফেলে দেয়। কলার ধরে টেনে বের করে আনে বলে অভিযোগ। এমনকি মহিলাদেরও মারধর করা হয় বলে অভিযোগ তৃণমূল পোলিং এজেন্টের।  

3/5

অভিযোগ, বিজেপিকে ভোট দিতে বলছে আধাসেনা। ১ নম্বর বোতাম টিপে ভোট দিতে বলছে। এই ঘটনায় এরপরই বুথের বাইরে আধাসেনার সঙ্গে বচসায় জড়িয়ে পড়তে দেখা যায় হাওড়া লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়কে। বচসা চলাকালীন প্রার্থীকে মারধর করা হয় বলে অভিযোগ।

4/5

এই ঘটনায় বিক্ষোভে ফেটে পড়েন তৃণমূল কর্মী, সমর্থকরা। প্রার্থীর গায়ে হাত দেওয়া হয়েছে, সাংসদকে মারা হয়েছে বলে আঙুল উঁচিয়ে সতর্ক করতে দেখা যায় আধাসেনার জওয়ানদের। 'কেন্দ্রীয় বাহিনী হায় হায়', 'গো ব্যাক সিআরপিএফ' স্লোগান দিতে থাকেন শাসকদলের কর্মীরা।

5/5

এরপরই বুথ থেকে কার্যত ধাক্কা দিয়ে বের করে দেওয়া হয় প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়কে। তারপরই লাঠিচার্জ করা হয় বলে অভিযোগ। উত্তেজনা ছড়ায় এলাকায়।