বেচারার ছোট্ট একটা বউ আছে, তাঁকেও ছাড়ে না বিজেপি, ভাইপোর হাত ধরে বললেন পিসি

May 13, 2019, 21:54 PM IST
1/6

নিজস্ব প্রতিবেদন: মেটিয়াব্রুজে গিয়ে আরও একবার অভিষেক ঢাল হলেন তৃণমূল নেত্রী। একেবারে অভিভাবকের মতো ভাইপোর হাত তুলে জনতার উদ্দেশে বললেন, বিজেপি নানাভাবে উক্তত্য করছে তাঁকে। 

2/6

মেটিয়াব্রুজের সভার একেবারে শেষলগ্নে অভিষেকের হাত ধরে মমতা বলেন,''ও এখান (ডায়মন্ড হারবার) থেকে দাঁড়িয়েছে। বিজেপি ওকে ছাড়ে না। ওর বউকেও ছাড়ে না''। 

3/6

অতিসম্প্রতি দমদম বিমানবন্দরে শুল্ক দফতরের সঙ্গে অভিষেকের স্ত্রী রুজিরার বচসা পর্ব নিয়ে শুরু হয় নানা জল্পনা। বিজেপি অভিযোগ করে, থাইল্যান্ড থেকে ২ কেজি সোনা আনতে গিয়ে ধরা পড়েছেন অভিষেকের স্ত্রী। বিমানবন্দরে পুলিস ঢুকে হ্স্তক্ষেপ করে ছাড়িয়ে আনে তাঁকে। যদিও অভিষেক দাবি করেন, ২ গ্রাম সোনা হলে রাজনীতি থেকে সন্ন্যাস নেবেন।

4/6

এদিন বিমানবন্দরকাণ্ডের প্রসঙ্গে না গিয়ে মমতা বলেন,''বেচারার ছোট্ট একটা বউ আছে। বউটা পঞ্জাবি। বাংলা বোঝেও না। তাঁকেও ছাড়ছে না বিজেপি''।                   

5/6

সোমবার জয়নগরের সভা অমিত শাহ বলেছেন, ''আগে সিন্ডিকেট ট্যাক্স ব্যবস্থা ছিল। এখন চলছে ভাতিজা ট্যাক্স। আর ভাইপোর ত্রাতা হয়ে এগিয়ে এলেন পিসি মমতা। বজবজের সভায় তিনি বলেন, ''একমাত্র একটা ছেলে অভিষেক রাজনীতিতে এসেছে। তাতে এত গাত্র জ্বালা বিজেপির! এত হিংসুটে। ভাতিজা, ভাতিজা বলে গেল। আজকেও এখানে এসে বলে গেল। সারাক্ষণ পিছনে লাগে। আমাদের পরিবারের লোকের নখের যোগ্য নয়''।

6/6

মমতার কথায়,''আমাদের পরিবারের সবাইকে চেনেন না। ইন্দিরা গান্ধী মারা গিয়েছিলেন। তখন আমি কংগ্রেস করতাম। ছাত্র রাজনীতিতে ছিলাম। ১৯৮০ সালে মিছিল হত। সিপিএম বলতো, পাড়া থেকে বেরোচ্ছে, কিন্তু ঢুকতে দেওয়া হবে না। ভাই-বোনেরা মিছিল করতাম। মা আঁঠা করে দিত পোস্টার মারব বলে''।