Partial lunar eclipse: জেনে নিন, কোন কোন রাশির পক্ষে বছরের শেষ এই চন্দ্রগ্রহণ ক্ষতিকর হতে চলেছে...

Partial lunar eclipse: ২৮ অক্টোবর শারদ পূর্ণিমায় বছরের শেষ চন্দ্রগ্রহণ। ২৮-২৯ অক্টোবর হতে চলেছে আংশিক চন্দ্রগ্রহণ। ভারতে থেকে দেখা যাবে এই গ্রহণ। এই চন্দ্রগ্রহণ ৬টি রাশির জাতকদের জন্য অশুভ ফল দিতে পারে। তাই এই রাশির জাতকদের সাবধান হওয়া উচিত।

Oct 26, 2023, 15:20 PM IST
1/6

মেষ রাশি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: এই রাশির জাতকেরা স্ট্রেস, আর্থিক অনটন বা আর্থিক ক্ষতির কবলে পড়তে পারেন। এছাড়া এঁদের স্বাস্থ্যের অবনতি বা দুর্ঘটনা ঘটতে পারে। এঁরা কাছের মানুষের থেকে কোনও মিথ্যা অভিযোগের শিকার হতে পারেন। চন্দ্রগ্রহণের আগে-পরে এই রাশির জাতকদের সর্তক থাকতে হবে

2/6

কর্কট রাশি

এই রাশির জাতকরা কর্মক্ষেত্রে বাধার সম্মুখীন হতে পারেন। এই গ্রহণ এঁদের জীবনে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। এঁরা কোনও দুর্ঘটনা বা কোনও বিবাদে জড়িয়ে পড়তে পারেন। এই সময়ে আইনি বিবাদ এড়িয়ে চলাই ভালো। 

3/6

সিংহ রাশি

বছরের শেষ চন্দ্রগ্রহণ সিংহ রাশির জাতক-জাতিকাদের প্রভাব-প্রতিপত্তি নষ্ট করতে পারে। অতীতের কোনও ঘটনা এঁদের বর্তমান পরিচয়ের ক্ষতি করতে পারে। শুরু করা কোনও কাজ বিগড়ে যেতে পারে। বিশেষ করে যাঁরা চাকরিজীবী, তাঁদের ক্ষেত্রে এটি ঘটতে পারে।  

4/6

কন্যা রাশি

এই রাশির জাতক-জাতিকাদের চন্দ্রগ্রহণের সময় বিশেষ সাবধানে থাকতে হবে। নয়তো বড় বিপদে পড়ার আশঙ্কা আছে। চন্দ্রগ্রহণের ১৫ দিন পর পর্যন্ত গভীর জল আছে এমন জায়গায় যাওয়া উচিত হবে না। সাবধানে গাড়ি চালাতে হবে। মনকে দুশ্চিন্তামুক্ত রাখতে হবে। এঁদের সব সময় পজিটিভ থাকতে হবে।  

5/6

মকর রাশি

এই চন্দ্রগ্রহণের সময়ে মকর রাশির জাতকদের মানসিক চাপ বাড়তে পারে। মন খারাপ হতে পারে। শারীরিক কোনো সমস্যা হলে দ্রুত চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করতে হবে।

6/6

মীন রাশি

মীন রাশির জাতকদের জন্য এই চন্দ্রগ্রহণ মোটেই ভালো হবে না। এঁদের আর্থিক ক্ষতি হতে পারে। জমানো টাকা খরচ হতে পারে। বাড়িতে বিবাদ হতে পারে। পৈতৃক সম্পত্তির ব্যাপারে এঁরা ক্ষতির মুখোমুখি হতে পারেন। অহেতুক দৌড়াদৌড়ি ও দুশ্চিন্তা করলে এঁদের চলবে না। এঁদের গোপন শত্রুরা ব্যবসায় ক্ষতি করতে পারে। এ সময়ে অপরিচিত মানুষের সঙ্গে বন্ধুত্ব করবেন না।