Mamata Banerjee: 'মোদী তো ভগবান'! মন্দির বানিয়ে ধোকলা প্রসাদ দেবেন মমতা...

May 29, 2024, 20:57 PM IST
1/7

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'যদি নিজেকে ভগবান মনে করেন, তাহলে তাঁর জন্য মন্দির তৈরি করে দেব'। ভোট-প্রচারে ফের মোদীকে নিশানা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, 'যাতে সেখানে বসে থাকেন এবং দেশকে বিপদে না ফেলেন'।

2/7

'প্রভু জগন্নাথও মোদীজির ভক্ত'! বেফাঁস মন্তব্যে যখন বিপাকে পুরী আসনের বিজেপি প্রার্থী সম্বিত পাত্র, তখন চুপ করে থাকলেন না স্বয়ং মোদী। 

3/7

বয়স সত্তরের কোঠায়। স্রেফ প্রধানমন্ত্রীই নন, এবার লোকসভা ভোটে বিজেপির মুখ সেই মোদীই।-প্রচারে বাংলায় ঘুরে গিয়েছেন বেশ কয়েকবার। দেশের অন্যন্য প্রান্তেও সভা করছেন নিয়মিত।

4/7

 ক্নান্ত হন না?  সম্প্রতি এক সাক্ষাৎকারে মোদী বলেছেন, 'আমি বিশ্বাস করতে শুরু করেছি যে, মাতৃ জঠরে আমার জন্ম হয়নি'!

5/7

প্রধানমন্ত্রীর কথায়, 'ভগবান আমাকে পাঠিয়েছে তাঁর কাজ করার জন্য'। ভিডিয়ো ভাইরাল হয়ে দিয়েছে সোশ্য়াল মিডিয়ায়। জোর আলোচনা।

6/7

এবার মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতা এক নির্বাচনী সভায় তিনি বলেন, 'মন্দিরে ওকে পুজো করব। ফুল, প্রসাদ দেব। যদি চান, ধোকলাও দেব'। তৃণমূলনেত্রীর মতে, 'দেবতাদের রাজনীতি করা উচিত নয়। দাঙ্গা উসকে দেওয়া উচিত নয়'।

7/7

এদিকে ২০২৯ সালে লোকসভা ভোটের শেষে ফলপ্রকাশের আগে কেদারনাথে ধ্য়ানে বসেছিলেন মোদী। এবার যাচ্ছেন কন্যাকুমারী। বিবেকানন্দ যে পাথরের উপরে বসে ধ্যান করেছিলেন সেখানেই আগামী ৩০ মে থেকে ১ জুন পর্যন্ত ধ্যানমগ্ন থাকবেন নরেন্দ্র মোদী।