কাল আমার বাড়িতে সিবিআই পাঠাতে পারে, আশঙ্কা মমতার

Feb 13, 2019, 19:51 PM IST
1/5

দিল্লিতে আপের ধরনা মঞ্চ থেকে ফের সিবিআই নিয়ে মোদী সরকারকে তোপ দাগলেন মমতা বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে আশঙ্কাপ্রকাশ করলেন, এভাবে বিরোধিতা করার জন্য তাঁর বাড়িতেও সিবিআই পাঠিয়ে দিতে পারে বিজেপি। 

2/5

মমতা বলেন, ''আজই সংসদের শেষ দিন ছিল। এই সরকারের মেয়াদ আর ২০ দিন। আর কদিন এজেন্সি দিয়ে ভয় দেখাতে পারবে না। এক্সপায়ারি ডেট হয়ে গিয়েছে। ভয়ের আর কোনও কারণ নেই। মিডিয়ার মুখবন্ধ করছে। উনি কাউকে বিশ্বাস করেন না। জয়েন্ট সেক্রেটারি থেকে আইপিএস, আইএএস, অফিসারদেরও বিশ্বাস করেন না। মন্ত্রীদের উপরেও চলছে নজরদারি।

3/5

তিনি আরও বলেন,''দেশজুড়ে জরুরি অবস্থার চেয়েও ভয়ঙ্কর পরিস্থিতি চলছে।ব্যপম কেলেঙ্কারিতে কত লোককে মেরে দিয়েছে। উত্তরপ্রদেশে পুলিসকে মেরেছে। আমাদের ওখানে বলে বিভাগীয় পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন। পদক ফেরত নেওয়ার কথা বলছেন। এত সাহস! পুলিস কমিশনারের ঘরে সিবিআই পাঠিয়ে দিল। অনেক সরকার দেখেছি। এত নিন্মমানের সরকার দেখেনি। আমরা চোর, আর আপনি সাধু''?

4/5

মমতার আশঙ্কা, দিল্লিতে শপিংমলের মতো পার্টি অফিস করেছে বিজেপি। আমরা বিরোধিতা করছি, তাই কাল আমার বাড়িতেই সিবিআই পাঠিয়ে দিতে পারে। 

5/5

মমতার খোঁচা,''কবে সিবিআই আসব বলে দাও। নিরামিষ, আমিষ বা রুটি বানিয়ে রাখব। খালি ভয় দেখায়। আমরা কাউকে ভয় পাই না। দেশের নমোক্রেসি চলছে''।