Maria Sharapova: ৩৫-এ পা দিলেন টেনিসের গ্ল্যামকুইন মাশা, জন্মদিনে দিলেন সুখবর

Apr 20, 2022, 14:42 PM IST
1/5

৩৫-এ পা দিলেন মারিয়া শারাপোভা

Maria Sharapova turned 35

প্রাক্তন বিশ্বের এক নম্বর ও চারবারের গ্র্যান্ড স্লাম চ্যাম্পিয়ন মারিয়া শারাপোভা (Maria Sharapova) বুধবার ৩৫-এ পা দিলেন। জন্মদিনেই টেনিসের গ্ল্যামকুইন তাঁর অনরাগীদের দিলেন সুখবর। মা হচ্ছেন মাশা। 

2/5

মা হচ্ছেন মারিয়া শারাপোভা

Maria Sharapova announces first pregnancy

মঙ্গলবার ছিল শারাপোভার জন্মদিন। ইনস্টাগ্রামে বেবিবাম্পের ছবি দিয়ে প্রাক্তন টেনিস মহাতারকা লেখেন, "শুরুটা মূল্যবান। দু’জনের জন্য জন্মদিনের কেক খাওয়া সব সময়ই আমার জন্য স্পেশ্যাল।" শারাপোভা এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই হবু মাকে সকলে শুভেচ্ছায় ভরিয়ে দেন।     

3/5

মারিয়া শারাপোভা-আলেকজান্ডার গিলকেসে

Maria Sharapova-Alexander Gilkes

২০২০ সালের ফেব্রুয়ারিতে টেনিস থেকে সন্ন্যাস নিয়েছিলেন শারাপোভা। সেই বছরের শেষে ব্রিটিশ ব্যবসায়ী আলেকজান্ডার গিলকেসের (Alexander Gilkes) সঙ্গে বাগদানের কথা জানিয়ে দেন তিনি। চলতি বছরের শেষে, বা আগামী বছরের শুরুতে মারিয়া-আলেকজান্ডারের ঘর আলো করে আসবে ফুটফুটে সন্তান।

4/5

মারিয়া শারাপোভার রয়েছে ২১০০ কোটি টাকার সম্পত্তি

Maria Sharapova has net worth of over Rs 2100 crore

শারাপোভার রয়েছে ২১০০ কোটি টাকার সম্পত্তি। মার্কিন মুলুকে তাঁর দুটি বাড়ি রয়েছে। ক্যালিফোর্নিয়ায় (৪.১ মিলিয়ন ডলার) ও ফ্লোরিডায় (১.২ মিলিয়ন ডলার) তাঁর বিলাসবহুল ভিলা রয়েছে। শারাপোভার গ্যারেজে পর্শে পানামেরা জিটিএস (Panamera GTS) ও বক্সস্টার স্পাইডারের (Boxster Spyder) মতো বহুমূল্যের গাড়ি শোভা পায়।    

5/5

মারিয়া শারাপোভা কেরিয়ার

Maria Sharapova career

নয়ের দশকের শুরু থেকে শারাপোভার টেনিসে হাতেখড়ি। রুশ সুন্দরী একবার করে অস্ট্রেলিয়ান ওপেন (২০০৮), উইম্বলডন (২০০৪) এবং যুক্তরাষ্ট্র ওপেন (২০০৬) জিতেছেন। দু’বার জিতেছেন ফরাসি ওপেন (২০১২, ২০১৪)। এখনও পর্যন্ত শারাপোভাই রাশিয়ার একমাত্র মহিলা যিনি চারটি গ্র্যান্ড স্লামই জিতেছেন।