IND VS SA: হোটেলে 'বার্বিকিউ নাইট' করলেন Dravid, Mayank, Rahane, Pujara

| Dec 22, 2021, 13:41 PM IST
1/5

ভারতীয় দল

Team India

নিজস্ব প্রতিবেদন: মাঝে আর ঠিক চারদিন। তারপরেই ভারত-দক্ষিণ আফ্রিকা তিন ম্যাচের টেস্ট সিরিজের শুভারম্ভ। আগামী ২৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে বক্সিং ডে-তে সেঞ্চুরিয়ানে নামবে দুই দল। তার আগে ফুরফুরে মেজাজে রয়েছে টিম ইন্ডিয়া।

2/5

ময়াঙ্ক আগরওয়াল

Mayank Agarwal

এই মুহূর্তে ভারতীয় দল রয়েছে প্রিটোরিয়ার আফ্রিকান প্রাইড ইরেনে কান্ট্রি লজে। একেবারে কড়া বায়ো বাবলের মধ্যেই রয়েছে টিম। হোটেলে 'বার্বিকিউ নাইট' করলেন ময়াঙ্ক আগরওয়াল (Mayank Agarwal), অজিঙ্কা রাহানে (Ajinkya Rahane), চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara) ও কেএল রাহুল (KL Rahul)। ছিলেন দলের হেড কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid), ব্যাটিং কোচ বিক্রম রাঠোর (Vikram Rathour), দলের ফিজিও নীতীন প্য়াটেল (Nitin Patel) ও অনান্য সাপোর্ট স্টাফরা। ময়াঙ্ক ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করেছেন।  

3/5

চেতেশ্বর পূজারা ও অজিঙ্কা রাহানে

Cheteshwar Pujara and Ajinkya Rahane

ভারত-নিউজিল্যান্ড (India vs New Zealand) টেস্টেও ফের একবার স্ক্যানারের নীচে এসেছেন চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara) ও অজিঙ্কা রাহানের ( Ajinkya Rahane) ব্যাটিং পারফরম্য়ান্স। ভারতীয় টেস্ট দলের দুই তারকা ব্যাটারই দীর্ঘদিন রানের মধ্যে নেই। ফ্যানরা প্রশ্ন তুলেছেন দলে তাঁদের জায়গা নিয়ে। দক্ষিণ আফ্রিকায় এই দুই ক্রিকেটারের দিকে চোখ থাকবেই।

4/5

চেতেশ্বর পূজারা

Cheteshwar Pujara

পরিসংখ্যান বলছে বিগত দুই বছরে পূজারার গড় ২০.৩৭ (২০২০) ও ৩০.৪২ (২০২১)।

5/5

অজিঙ্কা রাহানে

Ajinkya Rahane

পরিসংখ্যান বলছে বিগত দুই বছরে রাহানের গড় ৩৮.৮৫ (২০২০) ও ১৯.৫৭ (২০২১)।