IPL 2021: বিরাট কোহলির দলে আসা Tim David কে ? রইল RCB ক্রিকেটারের বায়োডেটা

| Aug 22, 2021, 17:36 PM IST
1/6

তিনের বদলে তিন ক্রিকেটারকে নিয়েছে আরসিবি

Team David

রয়্য়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তিনের বদলে তিন ক্রিকেটারকে দলে নিয়েছে। কেন রিচার্ডসন, অ্যাডাম জাম্পা, ফিন অ্যালেন ও ড্যানিয়েল স্যামসের পরিবর্ত খুঁজে নিয়েছে বিরাট কোহলির দল। শ্রীলঙ্কার ওয়ানিন্দু হাসারাঙ্গা ও দুষ্মন্ত চামিরা ও সিঙ্গাপুরের টিম ডেভিড এসেছেন টিমে। তবে সবচেয়ে বেশি চর্চায় টিম।

2/6

আরসিবি-র নতুন সংযোজন টিম ডেভিড

RCB nwe recruit Tim David

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আইপিএলের দ্বিতীয় পর্বের জন্য দলে নিয়েছে টিম ডেভিডকে। সিঙ্গাপুরের প্রথম কোনও ক্রিকেটার হিসেবে আইপিএল খেলবেন ২৫ বছরের অলরাউন্ডার। নিউজিল্যান্ডের ব্যাটসম্যান ফিন অ্যালেনের বদলে আরসিবি-তে এসেছেন এই ক্রিকেটার।

3/6

টিম ডেভিড আন্তর্জাতিক কেরিয়ার

Tim David

আন্তর্জাতিক পর্যায়ে সিঙ্গাপুরের হয়ে খেলা টিম গোটা বিশ্ব জুড়ে ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক ক্রিকেট খেলেন। ভারতীয় ফ্যানেদের কাছে টিম অনামী হলেও, টি-২০ ক্রিকেটে তিনি কিন্তু পরিচিত মুখ।   

4/6

টি-২০ ক্রিকেটে টিম ডেভিড চেনা মুখ

Tim David known face t-20 cricket

টিম বিগ ব্যাশ লিগ (হোবার্ট হ্যারিকেন্স), ক্যারিবিয়ান প্রিমিয়র লিগ (সেন্ট লুসিয়া কিংস), পাকিস্তান সুপার লিগে (লাহোর কালান্দার্স) চেনা মুখ। এবার পুরুষদের হান্ড্রেড (সাউদার্ন ব্রেভ) টুর্নামেন্টেও টিম খেলেছেন।

5/6

ব্যাটসম্যান হিসেবে টিম ডেভিড

Tim David as batsman

১৪টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচ খেলা টিম এখনও পর্যন্ত ১৫৮.৫২ -এর গড়ে ৫৫৮ রান করেছেন। ক্রিকেটের ক্ষুদ্রতম ফর্ম্যাটে তাঁর ব্যাটিং গড় ৪৬.৫০।

6/6

বোলার হিসেবে টিম ডেভিড

Tim David as bowler

ব্যাটের পাশাপাশি অফ-স্পিনটাও ভাল করেন টিম। এখনও পর্যন্ত ১১টি আন্তর্জাতিক টি-২০ ইনিংসে ৫ উইকেট নিয়েছেন তিনি। টিমে ওভার পিছু ইকনমি রেট ৯.৩২।