হাতুড়ি, ছুরি দিয়ে ৮৪ জন মহিলাকে খুন! বিশ্বের সব থেকে নৃশংস সিরিয়াল কিলারকে চিনুন

Jul 23, 2020, 00:35 AM IST
1/5

এক-দুজন নয়। ৮৪ জন মহিলাকে খুন করেছেন তিনি। কাউকে হাতুডি়র আঘাতে। কাউকে ছুরি দিয়ে। কাউকে আবার কুঠার দিয়ে কুপিয়ে। আবার কাউকে প্রাণে মেরেছেন শ্বাস রোধ করে। বিশ্বের সব থেকে নৃশংস এই সিরিয়াল কিলারের নাম মিখাইল পোপকভ। 

2/5

রাশিয়ার প্রাক্তন পুলিসকর্মী মিখাইল ১৮ থেকে ৫০ বছর বয়সী মহিলাদের ধর্ষণ করে খুন করত। সম্প্রতি তাঁর একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োতে রয়েছে তাঁর হাড়হিম করে দেওয়া স্বীকারোক্তি। কেন, কবে, কীভাবে সে মহিলাদের নৃশংসভাবে খুন করেছে তার বর্ণনা সে নিজেই দিয়েছে। 

3/5

১৯৯২ থেকে ২০১০ পর্যন্ত ৮৪ জন মহিলাকে হত্যা করেছে মিখাইল। আপাতত পুলিসের হিসাব তাই বলছে। যদিও এই নৃশংস সিরিয়াল কিলার নিজে ৮১ জনকে খুনের কথা স্বীকার করেছে। 

4/5

মিখাইলের হত্যাকাণ্ডের তদন্তে নামা অফিসার এবচের্জেবস্কি সন্দেহ করছেন, এখনও পর্যন্ত মিখাইল অন্তত ২০০ জনকে হত্যা করেছে। মিখাইলকে জেরা করার পর পুলিস আরও অনেক তথ্য পেয়েছে। তবে জেরার মুখেও মিখাইল মোট কতজনকে সে খুন করেছে তা জানাতে অস্বীকার করেছে। 

5/5

২০১৫ সালে মিখাইলের উপর ২২ জন মহিলাকে খুনের অভিযোগ ছিল। কিন্তু পরে সে আরও ৫৯ জন মহিলাকে হত্যার কথা স্বীকার করে। এর মধ্যে একজন পুলিসকর্মীও ছিলেন। তবে পুলিস তিনটি খুনে এখনও কোনও প্রমাণ পায়নি। মিখাইলই কি তবে বিশ্বের সব থেকে নৃশংস সিরিয়াল কিলার! অনেকেই বলছেন, হ্যাঁ।