সরকারি টাকায় বিজেপির অনুষ্ঠান করেন প্রধানমন্ত্রী, PM Modi-কে আক্রমণ কল্যাণ বন্দোপাধ্যায়ের

Feb 07, 2021, 12:32 PM IST
1/5

হুগলির উত্তরপাড়া থেকে কোন্নগর পর্যন্ত এদিন পদযাত্রা করল তৃণমূল। সাংসদ কল্যাণ বন্দোপাধ্যায়ের নেতৃত্বে হল এই পদযাত্রা। কেন্দ্রীয় কৃষি আইন বাতিল সহ একাধিক জনবিরোধী নীতির বিরুদ্ধে এই পদযাত্রা বলে তৃণমূলের তরফে জানানো হয়। রবিবার বৃষ্টিভেজা সকালে উত্তরপাড়া কলেজ মোড় থেকে কোন্নগর ধারসা পর্যন্ত পদযাত্রা হয় তৃণমূলের।  

2/5

এদিন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দোপাধ্যায় দাবি করেন, PM Modi সরকারি টাকায় বিজেপির রাজনৈতিক অনুষ্ঠান আয়োজন করেন। আজ হলদিয়ায় প্রধানমন্ত্রীর কর্মসূচির তীব্র নিন্দা করেছেন তিনি।

3/5

কৃষকদের আন্দোলন নিয়ে প্রধানমন্ত্রী মোদী অমানবিক আচরণ করছেন বলেও অভিযোগ করেন কল্য়াণ। সারদায় ছকোটি টাকা নিয়েছেন শুভেন্দু অধিকারী। এদিন এমন দাবি করে কল্যাণ বলেন, ''তাঁকে কেন সিবিআই গ্রেফতার করবে না!''  

4/5

জেপি নাড্ডার রথযাত্রা প্রসঙ্গে কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, ''নাড্ডা, নরেন্দ্র মোদী এখন বেশি বাঙালি হয়ে গিয়েছে। এবার নরেন্দ্র মোদী বসু আর জেপি নাড্ডা সাহা হয়ে যাবে কোনদিন।''

5/5

উত্তরপাড়ার বিধায়ক প্রবীর ঘোষালের বিরুদ্ধে গদ্দার স্লোগান ওঠে মিছিল থেকে। 'রামনবমীর আগে তোর সঙ্গে দেখা হবে,পিষে দেবো পিষে দেবো, দেখা হবে, দেখা হবে খেলার মাঠে দেখা হবে'- স্লোগান ওঠে তৃণমূলের মিছিলে।