Money Heist Season 5: প্রথম পর্বেই বেকায়দায় প্রফেসর, সিরিজ কাঁপাবেন মহিলারা!

Sep 03, 2021, 18:14 PM IST
1/7

হেইস্ট টিমের জন্য খেলাটা কঠিন

With the military closing in, it's going to get really tough for the heist team

৩ সেপ্টেম্বর Netflix-এ মুক্তি পাচ্ছে বহু প্রতিক্ষীত 'মানি হেইস্ট সিজন-৫' (Money Heist)। ইতিমধ্যেই, সেক্রেটারি ন্যাশনাল ব্যাঙ্কের ভিতরে সামরিক বাহিনী পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন এবং এর ফলে ডাকাতদের অনেক ক্ষতি হতে পারে।

2/7

টোকিও এখন আর দুর্বল নয়

Tokyo is still not very reliable

মানি হেইস্টের অন্যতম প্রেমময় চরিত্র, টোকিওর ওর প্রতি দুর্বলতা তাকে বিশেষ করে তোলে। প্রসঙ্গত, চার বছর আগে ২০১৭ সালে নেটফ্লিক্সে মুক্তি পায় 'মানি হায়েস্ট'-র প্রথম সিজন।

3/7

আরও সাইকোপ্যাথ ও আরও ভয়াবহতার

More psychopaths and more violence

নির্মাতারা এখন পর্যন্ত প্রতিটি নতুন সিজনের সঙ্গে চিত্রনাট্যে আরও নৃশংসতা স্পষ্ট করেছে, এবং এই সিজনেও তা অব্যাহত। প্রসঙ্গত, প্রথম থেকেই দর্শকদের পছন্দের তালিকায় খুব সহজেই রয়েছে ওয়েব সিরিজটি। 

4/7

প্রেম, বিশ্বাস ও বন্ধুত্ব

Love, loyalty and friendships will be tested one more time

মানি হেইস্টের মূল গল্পের পাশাপাশি অনেকগুলো সাবপ্লট রয়েছে। যা আবেগতাড়িত করবে দর্শককে। প্রসঙ্গত, 'মানি হেইস্ট'- এ অভিনয় করেছেন অ্যালভারো মর্তে তথা প্রফেসর, ইতজিয়ার ইতুয়াও তথা ইন্সপেক্ট রেকেল, মিগুয়েল হেরেন তথা রিও এবং জাইম লোরেট তথা ডেনভার। 

5/7

চিত্রনাট্যের পাশাপাশি জনপ্রিয়তা

Will the writing match up the hype?

 এমন শো যা সিরিজ তৈরির ফোর্থ ওয়াল ভেঙে দিয়েছে। চারটি সত্যিই ভাল সিজনের পরে, তাই শেষও উপযুক্ত হতে হবে, কিন্তু এই শো ইতিমধ্যেই তাঁর কাঙ্খিত জনপ্রিয়তা হারিয়েছে। তাহলে এমন কি হতে পারে যা আগে দেখানো হয়নি?

6/7

নির্মাতারা খুশি মানি হেইস্টের জনপ্রিয়তায়

The makers have upped the ante in the production department

এই পর্বে থাকছে টানটান উত্তেজনা। প্রতিটি দৃশ্যে দেখা যাবে রোলার কোস্টার রাইড। ডেনভার, মানিলা এবং টোকিও-কে তাঁদের পরিকল্পনা বাস্তবায়িত করার উদ্যোগ নিতে দেখা যাবে এই সিজনে। 

7/7

আরও একবার বুলেটের প্রত্যাখাত থেকে বাঁচবে প্রসেফর!

Will Professor be able to dodge the bullets one more time?

এটি বিশ্ব বিখ্যাত হিট সিরিজ তাই নেটফ্লিক্স এই শোকে দুর্দান্ত করে তুলতে কোনও জায়গা ছাড়েনি। প্রতিটি শটের টেকনিক্যাল দক্ষতা চোখে পড়ার মতো।