Sunny leone, Spiltvilla 14: স্প্লিটসভিলায় একা সানিতে রক্ষা নেই, আছেন আরও ১১ সেক্সি সুন্দরী!

Nov 17, 2022, 21:37 PM IST
1/12

জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো: টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো ‘স্পিলটসভিলা’-র পরবর্তী সিজন ইতিমধ্য়েই শুরু হয়ে গিয়েছে। গত ১২ নভেম্বর এর প্রথম সিজন দেখানো হয়েছে টিভিতে। রণবিজয় এবং সানি লিওনির যুগলবন্দিতে এতদিন ছোট পর্দা কাঁপিয়ে বেরিয়েছে এই শো। তবে, এইবার সঞ্চালকের ভূমিকায় আর সানির পাশাপাশি দেখা যাচ্ছে না রণবিজয়কে। তাঁর জায়গায় থাকছেন টেলি অভিনেতা অর্জুন বিজলানি। প্রত্যেকবারই শোয়ে অংশগ্রহণকারীদের নিয়ে বেশ কিছু নতুন চমক থাকে শোয়ে। চলুন জেনে নেওয়া যাক, এবছর কারা কারা থাকছে অংশগ্রহণকারীদের তালিকায়?

2/12

১. উর্ফি জাভেদ

এই তালিকায় সবার প্রথমেই যার নাম উঠে আসছে, তিনি হলেন বর্তমানে  সোশ্যাল মিডিয়া সেনসেশন উর্ফি জাভেদ। প্রায় প্রত্যেক দিনই নানান অদ্ভুত পোশাকে সোশ্যাল মিডিয়ায় ধরা দেন তিনি। তাঁর ফ্যাশন সেন্সের জন্য বহুবার ট্রোলেরও শিকার হতে হয়েছে তাঁকে। তবে বরাবরই সেগুলিকে বুড়ো আঙুল দেখিয়ে ফের নয়া অবতারে হাজির হয়েছেন উর্ফি। শোয়ে ঢুকে ইতিমধ্যই বাকিদের বেশ কড়া টক্কর দিচ্ছেন তিনি।   

3/12

২. সৌন্দস মৌফকির

  MTV-এর আরও এক জনপ্রিয় রিয়ালিটি শো Roadies থেকে উঠে এসেছেন ২৭ বছর বয়সি সৌন্দস।  Roadies-এর পর এবার তিনি একজন স্মার্ট, আত্মবিশ্বাসী ছেলের খোঁজে এই শোতে এসেছেন।

4/12

৩. পেমা লিলানী

পেমা লিলানী অংশগ্রহণকারীদের মধ্যে সবচেয়ে সুন্দরী বলে মনে করছেন সকলে। শোয়ে ঢুকেই তিনি তাঁর সেন্স অফ হিউমার দিয়ে রীতিমতো মন জয় করে নিয়েছেল ভিলার সকলের। তিনি এখন অপেক্ষায় রয়েছেন একজন আত্মবিশ্বাসী,এবং হ্যান্ডসাম পার্টনারের।

5/12

৪. আকাশলীনা চন্দ্র

কলকাতার বাসিন্দা আকাশলীনা চন্দ্র। মডেলের পাশাপাশি একজন সফল ব্যবসায়ী আকাশলীনা। ‘আকাশলীনা কসমেটিকস’ নামে একটি কোম্পানির মালিক তিনি। এছাড়াও ফ্যাশন, লাইফস্টাইল কন্টেন্ট ক্রিয়েটর হিসেবে যথেষ্ট জনপ্রিয় সোশ্যাল মিডিয়া জুড়ে।

6/12

৫. সাক্ষী দ্বিবেদী

২০ বছর বয়সি সাক্ষী  দ্বিবেদী একজন মডেল এবং তার পাশাপাশি একজন অভিনেত্রী। এর আগে বহু মিউজিক ভিডিয়োতে কাজ করেছেন তিনি। ইন্সটাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা প্রায় ১০ লক্ষের কাছাকাছি। শোয়ে ঢোকার পরপরই সংঘাতে জড়িয়ে পড়েন সাক্ষী।

7/12

৬. কাশিশ রতনানী

২০ বছর বয়সি কাশিশ রতনানী, পেশায় একজন মডেল। বহু সৌর্ন্দয প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন তিনি। এর আগে MTV-র এমনই একটি শো ‘SuperModel Of the year’ এর সিজন টু তে প্রতিযোগীর আসনে ছিলেন তিনি।

8/12

৭. অভিয়া দরনাল

শোয়ের সবচেয়ে কমবয়সি প্রতিযোগী হলেন অভিয়া দরনাল। ১৯ বছর বয়সি অভিয়ালের ইন্সটাগ্রাম ফলোয়ার্সের সংখ্যা প্রায় ৯ লক্ষেরও বেশি। সোশ্য়াল মিডিয়া ইনফ্লুয়েন্সয়ার রূপেই পরিচিত এই যুবতি।

9/12

৮. আরাধনা বর্মা

বাবা আর্মি অফিসার হওয়ার দরুন ছোট থেকেই ভীষণ শৃঙ্খলাপরায়ণ জীবন যাপনের মধ্যে দিয়ে বড় হন তিনি। মুম্বইয়ের NIFT থেকে স্নাতক ডিগ্রি নিয়ে মডেলিংকেই নিজের পেশা হিসেবে বেছে নেন আরাধনা। তাঁর কথায়, এই শোতে একজন ব্যাক্তিত্ব সম্পন্ন, ভালো ছেলের খোঁজেই তিনি এসেছেন। 

10/12

৯. সাক্ষী শ্রিবাস

সাক্ষী শ্রিবাস, পেশায় একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার। গুগল থেকে শুরু করে লিঙ্কডিনের মতো বড় কোম্পানির সঙ্গে কাজ করেছেন সাক্ষী। এর পাশাপাশি তিনি একজন নৃত্যশিল্পী।

11/12

১০. শ্রিয়া প্রসাদ

২২ বছর বয়সি শ্রিয়া প্রসাদ একজন মডেল এবং তার পাশাপাশি একজন সোশ্যাল ইনফ্লুয়েন্সর। এছাড়াও তিনি একজন মেকআপ আর্টিস্টও বটে। খুব সহজ সরল ভাবেই থাকতে পছন্দ করেন শ্রিয়া। তাঁর এই স্বভাবই এই কয়েকদিনের মধ্যেই তাঁকে ভিলার সকলের প্রিয় করে তুলেছে।

12/12

১১. সৌম্যা ভান্ডারী

পেশায় ফ্যাশন মডেল ২৪ বছর বয়সি সৌম্যা ভান্ডারী। পরিবারসহ দিল্লিতে বসবাস করতেন সৌম্যা। সেখানেই পড়াশোনা শেষ করে আর্কিটেক্ট হিসেবেই নিজের কেরিয়ার শুরু করেন তিনি। বর্তমানে মুম্বইয়ের বাসিন্দা সৌম্যা।