দুর্নীতিগ্রস্তদের বাঁচাতে কোথায় কোথায় ধরনা দেবেন, ছাড়া হবে না, হুঙ্কার মোদীর

Feb 08, 2019, 17:04 PM IST
1/5

হাজার হাজার গরিব মানুষের টাকা লুঠেছে যারা, তাদের বাঁচাতে নেমে গিয়েছেন দেশের মুখ্যমন্ত্রী। এটা দেশের ইতিহাসে প্রথম। গরিবদের টাকা লোপাটকারীদের পক্ষ নিয়ে দিনেদুপুরে ধরনায় বসে গিয়েছেন। 

2/5

গরিবদের যারা লুঠেছে, তাদের বাঁচাতে চাইছেন দিদি। বিদেশে জাতিবিদ্বেষের বিরুদ্ধে সত্যাগ্রহ করেছিলেন মহাত্না গান্ধী। নেতাজি সুভাষ চন্দ্র বসু ভারতীয়দের একজোট করে আন্দোলন করেছিলেন। আজ পশ্চিমবঙ্গে এমন মুখ্যমন্ত্রী রয়েছেন, যিনি গরিবদের মেহনতের টাকা যারা লুঠেছে, তাদের বাঁচাতে ধরনা দিচ্ছেন।   

3/5

পশ্চিমবঙ্গের মানুষ প্রশ্ন করছেন, পীড়িতদের পরিবার প্রশ্ন করছেন, দুর্নীতির তদন্তে আপনি এত ভয় পেয়েছেন কেন? কেন যাদের বিরুদ্ধে তদন্তে গাফিলতির অভিযোগ রয়েছে, তাদের জন্য ধরনা দিচ্ছেন।  

4/5

সারদা, নারদা রোজভ্যালির প্রতারণার শিকার প্রতিটি পরিবারকে বিশ্বাস দেওয়াতে চাই, লুঠেরা হোক বা তাদের আশ্রয়দাতা- চৌকিদার কাউকে ছাড়বে না। যতই নেতানেত্রীদের নিয়ে ধরনায় বসুন না কেন, পাই পাইয়ের হিসাব নেওয়া হবে। আপনাদের এই পরিস্থিতির জন্য যারা দায়ী, তাদের বিচারের ব্যবস্থা করে সরকার।  

5/5

কলকাতায় দুর্নীতিগ্রস্ত ও দুর্নীতির মদতদাতাদের জন্য মঞ্চ করা হয়েছিল। দুর্নীতিগ্রস্তদের বাঁচাতে কোথায় কোথায় ধরনা দেবেন? দুর্নীতিগ্রস্তদের মাথাব্যাথার কারণ হয়ে উঠেছে এরা। গরিবদের টাকা যারা লুঠেছে, প্রতিরক্ষার দালালদের বিদেশ থেকে উঠিয়ে আনছি। তাদের বাঁচাতে শক্তিক্ষয় করবেন না। 'মহামিলাবটে'র সব দলকে বলতে চাই, দালালদের বাঁচানোর চেষ্টা সফল হতে দেবে না মোদী।