নরেন্দ্র মোদীর জন্মদিনে যজ্ঞ করলেন তৃণমূল বিধায়ক সব্যসাচী দত্ত, দেখুন ছবি

| Sep 17, 2019, 14:18 PM IST
1/5

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিনে ধুমধাম করে পুজোর আয়োজন করলেন বিধাননগরের প্রাক্তন মেয়র তথা বিধায়ক সব্যসাচী দত্ত। করলেন যজ্ঞও। মঙ্গলবার সল্টলেক সুইমিং পুলের এই পুজোয় উপস্থিত ছিলেন বিজেপি কালচারাল কনভেনার সুমন বন্দ্যোপাধ্যায়ও।

2/5

সংগঠিত নাগরিক সমাজের ব‍্যানারে মঙ্গলবার সকালে মোদীর জন্মদিন উপলক্ষেই আয়োজন করা হয় পুজোর। উল্লেখ্য সল্টলেকের এই ওয়ার্ডের কাউন্সিলরও সব‍্যসাচী দত্ত।

3/5

বিধাননগরের প্রাক্তন মেয়র তথা বিধায়ক সব্যসাচী দত্তের বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা ছিলই। একের পর এক ঘটনা উস্কে দিয়েছে সেই জল্পনাকে। যদিও শুরু থেকেই একাধিক অজুহাতে দল বদলের জল্পনাকে উড়িয়ে এসেছেন তৃণমূল নেতা। 

4/5

লোকসভা ভোটের আগে সব্যসাচী দত্তের বাড়িতে বিজেপি নেতা মুকুল রায়ের লুচি-আলুরদম খাওয়াকে কেন্দ্র করেই জল্পনার সূত্রপাত। এরপর যত দিন গিয়েছে, ক্রমশ স্পষ্ট হয়েছে দলের সঙ্গে বিধাননগর পুরনিগমের মেয়রের দূরত্ব।

5/5

কিছুদিন আগে সল্টলেকে সব্যসাচী দত্তের গনেশ পুজোর উদ্বোধনে আসেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং দলের নেতা মকুল রায়। রাজনৈতিক অন্দরে ফের শুরু হয় দলবদলের জল্পনা, পাশাপাশি মণ্ডপের মাথার পদ্মফুলও সেবারের যজ্ঞে ঘি ঢালে।