Nia sharma: কালো লিপস্টিকে ঠিক যেন পেত্নি‌! নিউ লুকে নাকানিচোবানি নিয়ার...

Nia Sharma Look: নিয়ার পরনে গোলাপি চুড়িদার। কালো লিপস্টির আর এক চোখে স্পাইডার থিমের আইশ্যাডো। যা দেখে রীতিমত চক্ষু চড়কগাছ নেটপাড়ায়।

Jul 31, 2024, 22:39 PM IST
1/6

নিয়া শর্মা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডে ছোটপর্দার জনপ্রিয় মুখ নিয়া শর্মা। অভিনেত্রী সাধারণত নিজের সাহসী পোশাক এবং গ্ল্যামারস লুকের জন্য লাইমলাইটে থাকেন। সম্প্রতি তিনি ‘সুহাগন চুড়েল’ ধারাবাহিকে ভিলেন চরিত্রে অভিনয় করেছেন। যেখানে মুখ্য চরিত্রে আছেন বাঙালি অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়।

2/6

নিয়া শর্মা

সম্প্রতি অভিনেত্রীকে লাফটার শেফস সেটের বাইরে দেখা গিয়েছে। নিয়ার মেকআপ সকলের নজর কেড়েছে।  

3/6

নিয়া শর্মা

নিয়ার পরনে গোলাপি চুড়িদার। কালো লিপস্টির আর এক চোখে স্পাইডার থিমের আইশ্যাডো। যা দেখে রীতিমত চক্ষু চড়কগাছ নেটপাড়ায়।  

4/6

নিয়া শর্মা

নিয়ার স্পাইডার লুকের ছবি দেখে মিশ্র প্রতিক্রিয়ায় কমেন্টে বন্যা বয়ে গিয়েছে। একজনে লেখেন, 'হিরোইন+ডাইনি'। আবার একজন লেখেন, 'নিয়া আজ নিজের আসল রূপ নিয়ে শ্যুটিং করতে এসেছে।' অন্য একজন লেখেন, 'ভুতনি।' 

5/6

লাফটার শেফস

প্রসঙ্গত, লাফটার শেফস হল একটি রান্নার রিয়েলিটি শো যাতে অ্যালি গনি, রাহুল বৈদ্য, অঙ্কিতা লোখান্ডে, ভিকি জৈন, করণ কুন্দ্রা, অর্জুন বিজলানি, সুদেশ লেহরি, রিম শেখ, এবং জান্নাত জুবায়ের, কৃষ্ণা অভিষেক এবং কাশ্মীরা শাহের মতো তারকারা প্রতিযোগী হিসেবে রয়েছেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করছেন ভারতী সিং।  

6/6

নিয়া শর্মা

নিয়াকে সম্প্রতি দেখা যাচ্ছে 'সুহাগন চুড়েল'-এ। ডেইলি সোপস থেকে অভিনেত্রী ৪ বছরের বিরতি নিয়েছিলেন। এর আগে তাঁকে 'নাগিন' ধারাবাহিকে দেখা গিয়েছিল।