পাশে নেই স্ত্রী, বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই মেয়েকে নিয়ে একাই Ooty-তে ঘুরলেন Indraneil

Sep 12, 2021, 16:43 PM IST
1/8

মেয়েকে নিয়ে উটিতে ইন্দ্রনীল

Indraneil Sengupta with daughter in Ooty

বয়স বছর ১০, মেয়ে মীরা এখন অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তের একমাত্র সঙ্গী। স্ত্রী বরখা বিস্ত সেনগুপ্তর সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝে মেয়েকে নিয়ে একাই উটিতে ঘুরে এলেন অভিনেতা। 

2/8

মেয়ের সঙ্গে ঘোড়ায় সওয়ার ইন্দ্রনীল

Indraneil Sengupta with daughter in horse riding

তামিলনাড়ুর পাহাড়ি শহর উটির পথে মেয়ে মীরাকে নিয়ে ঘোড়ায় সওয়ার ইন্দ্রনীল সেনগুপ্ত। মেয়ে মীরার সঙ্গে বেশ হাসিখুশি দেখাল ইন্দ্রনীলকে। 

3/8

পাহাড়ি শহরের মনোরম পরিবেশে ইন্দ্রনীল

Indraneil Sengupta in the hill town of Ooty

নীলগিরি পর্বতের কোলে তামিলনাড়ুর উটি (পুরো নাম 'উটাকামণ্ড'), শৈল শহরের রানী হিসেবে পরিচিত এই শহরটি। সেখানকারই মনোরম পরিবেশে মেয়ের সঙ্গে একান্তে অভিনেতা ইন্দ্রনীল। 

4/8

'বেবিজ ডে আউট'

'Baby’s day out'

মেয়েকে নিয়ে ট্যাবে গেম খেলতে ব্যস্ত ইন্দ্রনীল। ছোট্ট মীরাকে নিয়ে উটি ভ্রমণের এমনই কিছু ছবি পোস্ট করে ইন্দ্রনীলের ক্যাপশান 'Baby’s day out'

5/8

ইন্দ্রনীল-বরখার বিচ্ছেদ

Indranil-Barkha's Separation

বহুদিন ধরেই ইন্ডাস্ট্রির অন্দরে গুঞ্জন বরখা বিস্ত সেনগুপ্তের সঙ্গে ইন্দ্রনীল সেনগুপ্তের ১৩ বছরের সম্পর্কে ভাঙন ধরেছে। তাঁরা আইনি বিচ্ছেদের পথে না হাঁটলেও একে অপরের থেকে আলাদা থাকছেন। 

6/8

ইন্দ্রনীলকে আনফলো করে দিয়েছেন বরখা

Barkha unfollowed Indraneil

বহুদিন হল স্বামী ইন্দ্রনীল সেনগুপ্তকে সোশ্যাল মিডিয়া থেকে আনফলো করে দিয়েছেন বরখা বিস্ত। যদিও ইন্দ্রনীল এখনও বরখাকে ফলো করেন। এমনকি তাঁর ইনস্টাগ্রামের প্রোফাইল পিকচারে এখনও বরখার সঙ্গে ছবি লাগানো রয়েছে। 

7/8

ইন্দ্রনীল-বরখার সম্পর্ক

Indraneil-Barkha's Relation

শেষবার গত মার্চে একে অপরকে ১৩তম বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছিলেন ইন্দ্রনীল-বরখা। তারপর আর তাঁরা কেউই নিজেদের প্রোফাইল থেকে একে অপরের ছবি পোস্ট করেননি। 

8/8

মেয়েই এখন ইন্দ্রনীল-বরখার সঙ্গী

Indraneil & Barkha both loves their daughter

ইন্দ্রনীল-বরখা একে অপরের সঙ্গে না থাকলেও তাঁদের ১০ বছরের মেয়ে মীরা দুজনেরই নয়নের মণি। দুজনকেই নিজেদের মতো করে মেয়ের সঙ্গে সময় কাটান, সেই ছবি উঠে আসে তাঁদের সোশ্যাল মিডিয়ায়।