Nora Fatehi: অদেখা বেলি ডান্সের ভিডিয়ো প্রকাশ্যে! নোরা-নৃত্যের ফুলকিতে চমকিত নেটপাড়া...

বলিউড অভিনেত্রী এবং নৃত্যশিল্পী নোরা ফাতেহি জন আব্রাহাম অভিনীত সত্যমেব জয়তেতে তার সময়ের গান দিলবরের মাধ্যমে লাইমলাইটে আসার পর থেকে একটি বিশাল ফ্যানবেস অর্জন করেছেন। বলিউডের ডান্সিং কুইন হয়ে ওঠা থেকে শুরু করে জনপ্রিয় নাচের রিয়েলিটি শো-এ বিচারকের আসনে বসে বিচার করা পর্যন্ত, তিনি তাঁর কাজের প্রতি তাঁর নিবেদন, তার সেক্সি চালচলন এবং ইথারিয়াল সৌন্দর্যের সাথে দীর্ঘ পথ পাড়ি দিয়েছেন। সম্প্রতি, অভিনেত্রীর একটি পুরানো নাচের ভিডিও ভাইরাল হয়েছে। এই  ভিডিওটি দেখে সবাই মন্তব্য় করেছেন যে, "নোরা এখন কেমন আলাদা দেখাচ্ছে।" 

May 20, 2023, 14:11 PM IST
1/4

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিনি দুটি মালায়ালাম চলচ্চিত্র 'ডাবল ব্যারেল' এবং 'কায়ামকুলাম কচুন্নিতে' অভিনয় করেছিলেন। সাজিদ খানের পরিচালনায় নোরাকে  '১০০ শতাংশ' দেখা যাবে ছবিতে। এই ছবিতে আরও অভিনয় করবেন জন আব্রাহাম, শেহনাজ গিল এবং রিতেশ দেশমুখ। তাঁকে আয়ুষ্মান খুরানার অদ্ভুত থ্রিলার ফিল্ম 'অ্যান অ্যাকশন হিরো'-এর 'জেধা নাশা' গানটিতেও দেখা গিয়েছিল।  

2/4

নোরা ২০১৪ সালে "রয়্যার্স টাইগারস অফ দ্য় সুন্দরবন্স" দিয়ে তিনি বলিউডে আত্মপ্রকাশ করেন, তারপর এক বছর পরে বিগ বস ৯-এ এসেছিলেন। তেলুগু সিনেমায় তাঁর জনপ্রিয়তা শুরু হয়েছিল 'টেম্পার', 'বাহুবলী: দ্য বিগিনিং' এবং 'কিক ২ '-এর মতো ছবিতে হিট গানের মাধ্যমে। ইনস্টাগ্রামে তাঁর একটি বিশাল ফ্যান ফলোয়ার রয়েছে এবং তাঁর কৃতিত্বের জন্য 'দিলবার', 'কামারিয়া', এর মতো বেশ কয়েকটি ব্লকবাস্টার গান রয়েছে। 'সাকি সাকি' এবং 'গারমি' এই গান দুটির নামও  রয়েছে।  

3/4

একজন সোশ্য়াল মিডিয়ায় মন্তব্য করেছেন যে, "নোরা দাবি করেছেন তাঁর বয়স মাত্র ৩১ বছর, জন্ম ১৯৯২ সালে। এই ভিডিওটি তাঁর ২০-এর দশকের প্রথম দিকের।" তাকে এখন দেখতে একদম অন্যরকম। অন্য একজন মন্তব্য করেছেন, তিনি বেশ কিছু কাজ করেছেন এমনকি কয়েক বছর আগে তিনি বিগ বসে এসেছিলেন।  

4/4

ভাইরাল ভিডিওতে নোরাকে সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত "টাইগার জিন্দা হ্যায়" ছবির 'মাশাআল্লাহ' গানে বেলি ডান্স করতে দেখা যায়। একটি সবুজ রঙের ব্র্যালেট এবং স্লিট স্কার্ট পরা, মুখে একটি বড় হাসি নিয়ে নোরা ফাতেহিকে নাচ করতে দেখা যায়।