বড়পর্দায় দেখা যায়নি বহুদিন, তবে ইনস্টা পোস্টে নজরকাড়া লুকে Anushka

Sun, 25 Jul 2021-6:24 pm,

নিজস্ব প্রতিবেদন: বলিউডের এই অভিনেতা শুধুমাত্র তাঁর অভিনয়ের জন্যই আলোচনার বিষয় নয়, তাঁর ব্যক্তিগত জীবন ও স্টাইল স্টেটমেন্ট বরাবরই অনুরাগীদের কাছে আগ্রহের। এছাড়াও Anushka Sharmaর প্রযোজনা তাঁর তালিকায় নতুন। সম্প্রতি ক্রিকেট সিরিজের জন্য ইংল্যান্ডে উড়ে গিয়েছেন Virat Kohli। সঙ্গে গিয়েছেন স্ত্রী Anushka Sharma ও ছোট্ট ভামিকা। ক্রিকেটের ফাঁকে ইংল্যান্ডের এদিক ওদিক ঘুরে বেড়ানোর সুযোগ ছাড়ছেন না বিরাট-অনুষ্কা 

Rab Ne Banadi Jodi সিনেমা দিয়ে প্রথম বলিউডে অভিনয় করেন এই অভিনেতা, এরপর একে  একে Dil Dhadakne Do, aedil hai mushkil, Band Baja Baraat এর মতো সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন।  পরবর্তীকালে নিজের প্রযোজনায় BulBul, NH10 এর মতো ছবি দর্শকদের উপহার দিয়েছেন। 

একাধিক বলিউড ছবিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন অনুষ্কা শর্মা।  'বার বার দেখো' ও 'টু স্টেটস' এর মতো ছবি না করেছিলেন Anushka Sharma, সোশ্যাল মিডিয়ায় প্রায়শই উঠে এসেছে বিরাট-অনুষ্কার রোম্যান্টিক মুহূর্তের কিছু ছবি। রোম্যান্টিক মুহূর্তে লেন্সবন্দি হতে তাঁদের দেখা গেলেও  Anushka র নিজের স্টাইল স্টেটমেন্ট সবসময় তাঁর ভক্তদের কাছে প্রিয়। 

Anushka তাঁর  ইনস্টাগ্রামে নিজের ৫টি ছবি পোস্ট করে, ভক্তদের জন্যে লেখেন, আরও সুন্দর ছবি আসতে চলেছে (10 thousand steps and some nice photos on the way)। 

তাঁর পোস্ট করা ছবিতে  Boyfriend Jeans, সাদা টি-শার্ট, সাদা জ্য়াকেট ও সাদা স্নিকার্সে দেখা যাচ্ছে অনুষ্কা (Anushka Sharma) কে। সাদা লুকে তাঁকে যেমন স্টাইলিশ দেখাচ্ছে তেমনই মিষ্টিও দেখাচ্ছে। 

মা হওয়ার পরেও নিজেকে সুন্দর রেখেছেন তিনি। 

গত ১১ জানুয়ারি বিরাট-অনুষ্কার (Virat Kohli-Anushka Sharma) পরিবারে এসেছে তাঁদের মেয়ে। নাম রেখেছেন ভামিকা। আপাতত ভামিকাকে নিয়েই ইংল্যান্ডে রয়েছেন এই তারকা দম্পতি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link