Nysa Devgan : গ্রিসের নাইট ক্লাবে উদ্দাম নাচ, থাই হাই স্লিট স্কার্টে কাজলের মেয়ে নাইসা

Jul 20, 2022, 15:54 PM IST
1/8

গ্রিসে নাইসা

স্পেনের পর এবার গ্রিস, আপাতত জমিয়ে ছুটি কাটাচ্ছেন অজয়-কাজল কন্যা নাইসা দেবগণ। আপাতত নাইসা রয়েছেন মাইকোনোসে। সেখানেই কখনও বন্ধুদের সঙ্গে ইতি উতি ঘুরে বেড়াচ্ছেন, কখনও আবার জমিয়ে পার্টি করছেন। 

2/8

থাই হাই স্লিট স্কার্টে নাইসা

সোশ্য়াল মিডিয়া হ্যান্ডেলে উঠে এসেছে নাইসার গ্রিসে ছুটি কাটানো নানান মুহূর্তের ছবি। যেখানে নাইসাকে থাই হাই স্লিট স্কার্টে বন্ধু অরহান আওত্রামণি এবং বিশেষ বন্ধু বেদান্ত মহাজনের সঙ্গে দেখা যাচ্ছে।     

3/8

অরহান আওত্রামণির ইনস্টাগ্রাম

 নাইসা দেবগণের ঘনিষ্ঠ বন্ধু অরহান আওত্রামণির ইনস্টাগ্রাম ও ইনস্টাস্টোরিতে উঠে এসেছে নাইসা এবং তাঁর বন্ধু-বন্ধবের উল্লাসের ছবি। 

4/8

বন্ধুু-বান্ধবদের উল্লাস

বন্ধুদের সঙ্গে গ্রিসের একটি নাইট ক্লাবে জমিয়ে উদ্দাম নাচানাচির মুহূর্তেরও লেন্সবন্দি হয়েছেন নাইসা দেবগণ। কখনও আবার পানীয়র গ্লাসে চুমুক দিতেও দেখা গেছে তাঁকে।

5/8

পার্টি চলবে বলছেন নাইসা

একটি পোস্টে অজয়-কাজল কন্যা নাইসাকে বলতে শোনা যায়, তাঁর সব সঞ্চয় শেষ, তবে তাতে কী! পার্টি চলবে। 

6/8

বেদান্ত মহাজন ও নাইসা

বি-টাউনে কান পাতলে শোনা যাচ্ছে, অজয় কাজলের মেয়ে নাইসা উদ্যোগপতি বেদান্ত মহাজনের সঙ্গে সম্পর্কে রয়েছেন। তরুণ এই ব্যবসায়ী প্রথমে মুম্বইয়ে ছিলেন ঠিকই, তবে আপাতত তাঁর ঠিকানা লন্ডন। 

7/8

২০০৩ সালে জন্ম হয় অজয় দেবগন-কাজল কন্যা নাইসা। গত এপ্রিলে ১৯-এ পা দিয়েছেন নাইসা দেবগণ। সুইৎজারল্যান্ডের গ্লিওন ইনস্টিটিউট অফ হায়ার এডুকেশনে ইন্টারন্যাশনাল হসপিটালিটি নিয়ে পড়াশোনা করছেন নাইসা দেবগণ। 

8/8

অরহান ও বেদান্তের সঙ্গে নাইসা

কাজের বন্ধু অরহান এবং বিশেষ বন্ধু বেদান্ত মহাজনের সঙ্গে নাইসা দেবগণ।