খোলা ছাদে Offbeat...এ তোমাকে চাই

Oct 06, 2020, 18:15 PM IST
1/7

হাতে কফির কাপ, দূরে স্কাইলাইনে সূর্যাস্ত আর পাশে পছন্দের মানুষ। ওয়ার্ক ফ্রম হোমের বিরক্তি, অনলাইন মিটিং আর একঘেয়ে কোয়ারেন্টিন ছাড়িয়ে এরকম একটা বিকেল যেন এখন একেবারেই স্বপ্নের মতো, তাই না?   

2/7

কিন্তু আপনি চাইলে হাতের কাছেই মিলতে পারে এই সুযোগ। শহরে বসেই খানিক হাওয়াবদল করতে চাইলে আপনার জন্যই অপেক্ষা করছে এক মনোরম পরিবেশের রুফটপ ক্যাফে।   

3/7

নাম 'Café Offbeat Up there।' খাস কলকাতাতেই Offbeat CCU-এর নতুন আউটলেট। অন্যরকম একটা বিকেল কাটাতে চলে যেতেই পারেন ইএম বাইবাসের এই নিরালা রেস্তোরাঁয়।  

4/7

ঠিকানা, 36/F, Offbeat CCU, Topsia Road, Topsia, Kolkata। Offbeat Up there-এ বিভিন্ন রকম ক্যুইজিনের সঙ্গে ককটেল মকটেল থেকে কফি। কী নেই এখানে। খাবারের দামও পকেট-ফ্রেন্ডলি।  

5/7

কোভিড আবহে সমস্ত বিধিনিষেধ মেনেই পরিষেবা দিচ্ছেন এই রেস্তোরাঁ কর্তৃপক্ষ। পাশাপাশি ৫০ জনের ছোটোখাটো পার্টির জন্য আপনি বুক করতে পারেন এই Café Offbeat up there। রয়েছে সেই সুবিধাও।  

6/7

সব মিলিয়ে একটা মন কেমনের সন্ধেকে স্পেশ্যাল বানাতে অনায়াসে রওনা দিতে পারেন আপনি। সঙ্গী না মিললেও কুছ পরোয়া নেই। একা গেলেও আপনাকে সঙ্গ দিতে থাকছে মন ভোলানো পরিবেশ। এখানে ট্রাফিকের আওয়াজ নেই। ভিড়ে ঠেলাঠেলি নেই। এ যেন একেবারে নাগরিক ক্লান্তি কাটানোর মোক্ষম ব্যবস্থা।  

7/7

এখানেই শেষ নয়, যে কোনও বড় ম্যাচের দিন স্পেশ্যাল স্ক্রিনিং-এরও ব্যবস্থা থাকে এখানে। শহরের কোলাহল ছাড়িয়ে, ঘ্যানঘেনে রোজনামচা থেকে বেরিয়ে নিজেকে একটা মন ভাল করা বিকেল উপহার দিতে দেরি করবেন না যেন।