''ভীষণ ক্লান্তিকর ও বেদনাদায়ক'', মা হওয়ার পর যোগাব্যায়ামে মন Kareena-র

Jun 21, 2021, 18:46 PM IST
1/7

 সদ্যই মা হয়েছেন করিনা । ৪০ বছর বয়সে দ্বিতীয় পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সন্তানের ছবি পোস্ট করেননি ঠিকই কিন্তু ফের নিজের পরিচর্চায় ফিরেছেন বেবো। 

2/7

দ্বিতীয় বার মা হওয়ার পর চার মাস কেটে গিয়েছে। তারপরেই ফের শরীরচর্চায় ফিরেছেন তিনি। সোমবার যোগ দিবসে সেই ছবিই পোস্ট করলেন করিনা কাপুর খান। 

3/7

শুধু তাইই নয় সেই সঙ্গে লম্বা একটি পোস্টও করেছেন করিনা। লিখেছেন, আমার যোগা করা শুরু হয় যখন আমি টশন ও জব উই মেট ছবি করি। এই অভ্যেস অসাধারন ছিল যা আমাকে এখনো সুস্থ ও সবল রেখেছে।

4/7

তিনি আরও লেখেন, ''দুই সন্তানের মা হওয়ার পর এবং দ্বিতীয় সন্তান জন্মের চার মাস পর এবার আমি অত‍্যন্ত ক্লান্ত ও খুব যন্ত্রণার মধ‍্যে ছিলাম। আবার নতুন করে সব শুরু করতে হবে ভেবে। কিন্তু আজ আমি আবার ধীরে ধীরে যোগায় ফিরছি।''

5/7

বেবো বলেন, যোগাসনের সময়টা সম্পূর্ণ তাঁর নিজস্ব। তাই সকলকে ধৈর্য্য ধরার পরামর্শ দিয়েছেন অভিনেত্রী। এছাড়াও নিজের ইনস্টা স্টোরিতেও একটি ছবি পোস্ট করেছেন করিনা যেখানে সমুদ্র সৈকতে বিকিনি পরে যোগ করতে দেখা গিয়েছে তাঁকে। 

6/7

লকডাউনের সময় ২০২০ সালে আংরেজি মিডিয়াম  ছবিতে শেষ দেখা গিয়েছিল করিনা কাপুরকে । প্রয়াত অভিনেতা ইরফানের সঙ্গে এই ছবিতে অভিনয় করেছিলেন তিনি । 

7/7

আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডা ছবির কাজ করছেন করিনা। এই ছবির কাজ শেষ হলেও লকডাউনের জন্য মুক্তি পায়নি । ১৯৯৪ সালের ‘ফরেস্ট গাম্প’ছবির রিমেক।