Liam Payne died: আর মাতাবেন না বিশ্বকে! আকস্মিক মৃত্যু ওয়ান ডিরেকশনখ্যাত গায়ক লিয়াম পেইনের...

One Direction Band: ওয়ান ডিরেকশনে গান করে বিশ্ব মাতিয়ে তুলেছিলেন লিয়াম।  লিয়াম পেইন ওয়ান ডিরেকশনের অনেক হিট গানের সহ-গীতিকার ছিলেন, যেমন 'নাইট চেঞ্জেস' এবং 'স্টোরি অব মাই লাইফ'। 

Oct 17, 2024, 12:48 PM IST
1/8

লিয়াম পেইন

Liam Payne

জি ২৪ ঘণ্টা ডিজিটাল: আর্জেন্টিনার রাজধানী বুয়েনস আয়ার্সের কটি হোটেলের তৃতীয় তলার বারান্দা থেকে পড়ে গিয়ে প্রাণ হারালেন বিখ্যাত গায়ক লিয়াম পেইন। 

2/8

লিয়াম পেইন

Liam Payne

তিনি বিশ্বখ্যাত পপ ব্যান্ড ওয়ান ডিরেকশনের বিখ্যাত গায়ক। বয়স ছিল মাত্র ৩১ বছর। 

3/8

লিয়াম পেইন

Liam Payne

২০১০ সাল থেকেই তরুণদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছিল ইংলিশ-আইরিশ ব্যান্ড ওয়ান ডিরেকশন। ২০১০ সালে গঠিত ওয়ান ডিরেকশন ব্যান্ড ২০১৬ সালে ভেঙে যায়। শুরুতে ব্যান্ড সদস্যরা বিরতি নেওয়ার কথা বললেও সেই সিদ্ধান্ত ব্যান্ড ভেঙে দেওয়ায় রূপ নেয়।

4/8

লিয়াম পেইন

Liam Payne

ওয়ান ডিরেকশনে গান করে বিশ্ব মাতিয়ে তুলেছিলেন লিয়াম।  লিয়াম পেইন ওয়ান ডিরেকশনের অনেক হিট গানের সহ-গীতিকার ছিলেন, যেমন 'নাইট চেঞ্জেস' এবং 'স্টোরি অব মাই লাইফ'। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ সমগ্র সঙ্গীত জগৎ।   

5/8

লিয়াম পেইন

Liam Payne

সংবাদ সংস্থা সূত্রে খবর, একটি অনুষ্ঠানের জন্য বুয়েনস আয়ার্সের লিফি পালের্মোর একটি হোটেলে ছিলেন লিয়াম পেইন। হোটেলের তৃতীয় তলার বারান্দা থেকে পড়ে যান। সঙ্গে সঙ্গে মৃত্যু হয় তাঁর।  

6/8

লিয়াম পেইন

Liam Payne

স্থানীয় পুলিস জানিয়েছে, রাজধানীর লিফি পালের্মো মহল্লায় অবস্থিত হোটেল থেকে তাদেরকে একজন 'আক্রমণাত্মক মনোভাবসম্পন্ন ব্যক্তির' বিষয়ে তথ্য দেওয়া হয়েছিল, যিনি সম্ভবত 'মদ ও মাদকের প্রভাবে' আচ্ছন্ন ছিলেন। 

7/8

লিয়াম পেইন

Liam Payne

এর আগে সংবাদমাধ্যমে লিয়াম জানিয়েছিলেন, তিনি নেশায় ডুবে গিয়েছিলেন পুরোপুরি। দীর্ঘদিন কাটিয়েছিলেন নেশামুক্তি কেন্দ্রে।

8/8

লিয়াম পেইন

Liam Payne

মার্কিন গায়ক চার্লি পুথ ইনস্টাগ্রামে বলেন, 'আমি স্তম্ভিত। লিয়াম আমার প্রতি সব সময় সদয় ছিলেন। আমার ক্যারিয়ারের শুরুতে বড় শিল্পীদের মধ্যে তার সঙ্গে আমি সবার আগে কাজ করার সুযোগ পাই। আমার বিশ্বাস হচ্ছে না তিনি আর নেই।'