Kriti Sanon-র 'সারোগেসি'র মাধ্যমে মা হওয়ার গল্প, সময়ের আগেই মুক্তি 'Mimi'র

Jul 28, 2021, 21:32 PM IST
1/8

নির্ধারিত দিনের আগেই মিমির মুক্তি

Mimi early release

মুক্তি পাওয়ার কথা ছিল ৩০ জুলাই, তবে BirthDay Girl কৃতিকে চমকে দিয়ে নির্ধারিত দিনের বেশ কয়েকদিন আগেই নেটফ্লিক্সে 'Mimi'-কে মুক্তি দিলেন নির্মাতারা।   

2/8

কৃতি শ্যাননের ৩১-র জন্মদিন

Kriti Sanon's 31st Birthday

২৭ জুলাই, মঙ্গলবার ৩১-র জন্মদিন সেলিব্রেট করেছেন অভিনেত্রী কৃতি শ্যানন। আর তার ঠিক একদিন আগে, ২৬ জুলাই, সন্ধে সাড়ে ৬টায় জিও সিনেমা এবং নেটফ্লিক্সের পর্দায় মুক্তি পেয়েছে কৃতির 'মিমি'।   

3/8

নির্ধারিত সময়ের আগে কেন মুক্তি 'মিমি'র?

Why was Mimi released before the scheduled time?

নির্ধারিত সময়ের আগেই  'মিমি'র মুক্তির সিদ্ধান্ত কেন নিল কর্তৃপক্ষ? শুধুই কি কৃতির জন্মদিন নাকি অন্য কারণও রয়েছে? জানা যাচ্ছে, ছবিটি অনলাইনে ফাঁস হয়ে যাওয়ার কারণেই আগে মুক্তির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

4/8

প্রসঙ্গত, মিমি ছবিটির জন্য কিছু কম কাঠখড় পোহাতে হয়নি Hot এবং গ্ল্যামারাস কৃতি শ্যানন, রোগা ছিপছিপে শরীর ভুলে চরিত্রের প্রয়োজনে ১৫ কেজি ওজন বাড়াতে হয়েছে অভিনেত্রীকে।   

5/8

সারোগেট মায়ের চরিত্রে কৃতিজান

Kriti Sanon as surrogate mother

জানা যাচ্ছে, ছবিতে সারোগেট মায়ের ভূমিকায় অভিনয় করেছেন কৃতি শ্যানন। আর সেকারণেই ছবির প্রয়োজনে ওজন বাড়াতে হয়েছিল অভিনেত্রীকে। 

6/8

মিমি গল্পের পটভূমি

Mimi Film Pltot

ছবির গল্পে দেখা যায়, এক বিদেশি কাপলের সন্তান চাই, কৃতির সৌন্দর্য মুগ্ধ করে তাঁদের, তাই কুড়ি লক্ষ টাকার পরিবর্তে সারোগেসির মাধ্যমে সন্তান চেয়েছিলেন ওই কাপল। বহু ডিলেমার পর শেষ পর্যন্ত রাজি হন কৃতি। যদিও তাঁর মনে প্রশ্নও থাকে প্রচুর। তাঁর ফিগার নষ্ট হবে কিনা, বাড়ি সামলাবেন কীভবে, সবকিছুর পর অবশেষে তিনি এই পদ্ধতির মধ্যে দিয়ে যান। মা হওয়ার প্রস্তুতিও নেন। 

7/8

মিমি রূপে কৃতি মাতৃত্ব

Kriti Sanon's motherhood as Mimi

গল্পে টুইস্টও আছে। গল্পে দেখা যায়, মিমির বেবি বাম্প দেখা যেতে না যেতে। হঠাৎই বেঁকে বসেন এই দম্পতি। বলেন তাঁদের সন্তান চাই না। কৃতিকে  গর্ভপাতের কথা বলেন পঙ্কজ ত্রিপাঠি। কৃতি পড়েন মহা বিপদে। এরপরই বাড়িতেও জানাজানি হয়ে যায়। সব বাধা কাটিয়ে অবশেষে ফুটফুটে এক সন্তানের জন্ম দেন কৃতি।

8/8

ইতিমধ্যেই যাঁরা কৃতি শ্যাননের 'মিমি' ছবিটি দেখে ফেলেছেন, তাঁরা প্রশংসায় পঞ্চমুখ। প্রশংসিত হয়েছে কৃতি ও পঙ্কজ ত্রিপাঠির অভিনয় দক্ষতার।