Pele: হাসপাতালে পেলে, অপারেশন করে বাদ দেওয়া হল কোলনের টিউমার

Sep 11, 2021, 14:21 PM IST
1/6

আইসিইউতে পেলে

Pele in ICU

নিজস্ব প্রতিবেদন- হাসপাতালের আইসিইউতে ভর্তি পেলে। সদ্য তাঁর কোলন টিউমার অস্ত্রোপচার করে বাদ দিতে হয়েছে। তবে সুস্থ হয়ে উঠছেন তিনি, জানিয়েছে হাসপাতাল। তিনি নিজেও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন যে আরও একটু সময় লাগবে তাঁর সুস্থ হয়ে উঠতে। আপাতত আইসিইউতে বন্দি।

2/6

রবার্তো কার্লোসকে কৃতজ্ঞতা

Thanking Roberto Carlos

হাসপাতালের বিছানাতে শুয়েই রবার্তো কার্লোসকে ধন্যবাদ জানালেন পেলে। পুরনো একটি ছবি পোস্ট করেছেন, যেখানে দুজনেই গিটার হাতে দারুণ মুহূর্ত কাটাচ্ছেন। পেলে লিখেছেন, তাঁর এই অসুস্থতার সময়ে যেভাবে কার্লোস তাঁর পাশে দাঁড়িয়েছেন, প্রতি মুহূর্তে খোঁজ নিচ্ছেন, তাতে তিনি কৃতজ্ঞ।

3/6

কী হয়েছিল ফুটবল সম্রাটের?

What happened to Pele

ব্রাজিলের প্রাক্তন তারকা ফুটবলারের কোলনে টিউমার ছিল। গত শনিবার তাঁর ডান দিকের কোলন থেকে টিউমারটি অস্ত্রোপচার করে বের করে দেন ফ্যাবিও ও মিগুয়েল নামের দুই চিকিত্‍সক।  পেলে আরও লিখেছেন, 'বড় বড় জয় পাওয়াই আমার অভ্যেস। আশা করি, এই লড়াইতেও অনুরাগীদের প্রার্থনা আর ভালবাসা সম্বল করে উতরে যাব'।

4/6

পেলের রুটিন চেক আপ

Routine check up of Pele

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আগেই পেলে লিখেছিলেন যে, তিনি মাথা ঘুরে পড়ে যান নি। তিনি সামান্য অসুস্থ এবং হাসপাতালে রুটিন চেক আপে গিয়েছিলেন। বিশ্বজোড়া অতিমারির কারণে গত এক বছর তিনি চেক আপ করাতে পারেন নি। 

5/6

চেক আপ করাতেই কোলন ধরা পড়ে

Routine check up led to Cologne tumor

রুটিন চেক আপ করতে গিয়েই তাঁর কোলনে টিউমার ধরা পড়ে। যা নিয়ে উদ্বিগ্ন হয়ে ওঠেন পেলের পরিবার ও অনুরাগীরা। কোলন থেকে টিউমার সরানোর পরে বায়োপসি রিপোর্ট নিয়ে অবশ্য কিছু উল্লেখ করেন নি ফুটবল সম্রাট।

6/6

উদ্বেগে ফ্যানেরা

Fans of Pele are tensed

পরিবারের সঙ্গে হাসপাতালে ভালোই সময় কাটাচ্ছেন লিখেছেন পেলে। তবে অস্ত্রোপচারের এক সপ্তাহ পরেও  আইসিইউ থেকে ছাড়া না পাওয়ায় উদ্বিগ্ন বিশ্বজোড়া পেলে ফ্যানেরা।