Miguel Oliveira: ১১ বছরের প্রেম! অন্তঃসত্ত্বা সৎ বোনের সঙ্গে বিবাহ বন্ধনে এই মটোজিপি রাইডার

| Aug 23, 2021, 16:44 PM IST
1/6

ভালবাসা ঠিক নিজের রাস্তা খুঁজে নেয়।

Love finds its own way

ভালবাসা বেশি দিন লুকিয়ে রাখা যায় না। মনের গোপন ও সবচেয়ে আলাদা অনুভূতি ঠিক রাস্তা খুঁজে নেয় বহিঃপ্রকাশের। এমনটাই হলো পর্তুগিজ মটোজিপি রাইডার মিগুয়েল অলিভিয়েরা ও আন্দ্রেয়া পিমেন্টার। তাঁরাই এখন খবরের শিরোনামে।

2/6

মিগুয়েল অলিভিয়েরা বিয়ে করলেন আন্দ্রেয়া পিমেন্টাকে

Miguel Oliveira tied the knot with long-term pregnant partner Andreia Pimenta

সম্পর্কে অলিভিয়েরার সৎ বোন আন্দ্রেয়া। দীর্ঘ ১১ বছর তাঁরা নিজেদের সম্পর্ক প্রকাশ্যে আনেননি। অবেশেষ বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ভাই-বোন। আন্দ্রেয়া এখন অন্তঃসত্ত্বা। তাঁকে বিয়ে করে ইনস্টাগ্রামে প্রায় সাড়ে ৬ লক্ষ অনুগামীর সঙ্গে এই সুখবর ভাগ করে নিয়েছেন অলিভিয়েরা। এই খবরেই তোলপাড় সোশ্যাল মিডিয়া।

3/6

অলিভিয়েরার লাভ অ্যাট ফার্স্ট সাইট

Oliveira fall in love at first sight

অলিভিয়েরা তাঁর বাবার দ্বিতীয় স্ত্রীর মেয়েকে প্রথম দেখেই প্রেমে পড়ে যান। তারপর থেকেই তাঁদের ভালবাসার পথ চলা শুরু। কিন্তু গোটা বিশ্বকে ২০১৯ এর আগে পর্যন্ত ঘুণাক্ষরেও সম্পর্কের কথা জানতে দেননি বছর ছাব্বিশের অলিভিয়েরা ও তাঁর চেয়ে দুই বছরের ছোট আন্দ্রেয়া। গতবছর বাগদান সারলেও বিয়েটা করলেন গত জুলাইতে। কারণ অলিভিয়েরার মটোজিপির ঠাসা ক্রীড়াসূচির জন্য চার হাত এক হয়নি। অপেক্ষা করেছেন আন্দ্রেয়া।

4/6

ইনস্টাগ্রামে বিয়ের ব্যাপারে অলিভিয়েরা

Miguel Oliveira on instagram

বিয়ের পর অলিভিয়েরা ইনস্টাগ্রামে লেখেন,"আমরা জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়ে ফেললাম। ভালবাসাকে বিয়ের বন্ধনে মুড়ে ফেললাম। আপনাদের সঙ্গে সেই খবর শেয়ার করে নিলাম। আমি অত্যন্ত খুশি এবং ভাগ্যবান যে আমার জীবন আমার স্ত্রীর সঙ্গে ভাগ করে নিতে পারলাম। যে আমার অর্ধেকটা। সবাইকে জানাই ধন্যবাদ।"

5/6

অলিভিয়েরা সন্তানের আগমনীতে উচ্ছ্বসিত

Oliveira shared his delight

আন্দ্রেয়ার আলট্রাসোনোগ্রাফির রিপোর্ট শেয়ার করেছেন অলিভিয়েরা। পাশাপাশি তাঁর হেলেমেটেও ফুটে উঠেছে সন্তানের আগমনী বার্তা।  

6/6

মিগুয়েল অলিভিয়েরা সোশ্যাল মিডিয়া

Miguel Oliveira social media

সোশ্যাল মিডিয়ায় অলিভিয়েরা প্রায়ই ছবি দেন আন্দ্রেয়ার সঙ্গে। সেই ১৩ বছর বয়স থেকে ভালবাসার সম্পর্ক তাঁদের।