Bengal Weather Update: চূড়ান্ত অস্বস্তিকর ঘর্মাক্ত দিন, না কি বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি? কেমন থাকবে ভোট গণনার দিনের আবহাওয়া?

Bengal Weather Forecast: কেন্দ্রীয় আবহাওয়া বিজ্ঞান মন্ত্রকের ডিডিজিএম পূর্বাঞ্চল সোমনাথ দত্ত জানিয়ে দিলেন, কেমন থাকবে আজ বাকি দিন ও কালকের আবহাওয়া।

Jun 03, 2024, 17:29 PM IST

অয়ন ঘোষাল: এখন সকলেরই তীব্র আগ্রহ আগামীকাল ভোটগণনা নিয়ে। সকলেই জানতে চান, ওদিন কেমন থাকবে আবহাওয়া। এসে গেল সেই আপডেট। জেনে নিন, বিকেলের আবহাওয়া। কেন্দ্রীয় আবহাওয়া বিজ্ঞান মন্ত্রকের ডিডিজিএম পূর্বাঞ্চল সোমনাথ দত্ত জানিয়ে দিলেন, কেমন থাকবে আজ বাকি দিন ও কালকের আবহাওয়া। 

1/6

ভোট গণনার দিনে

আগামীকাল, মঙ্গলবার ৪ জুন ভোট গণনার দিন। এদিন দক্ষিণবঙ্গে সব জেলায় সারাদিন চূড়ান্ত ঘর্মাক্ত অস্বস্তির পর দুপুর বা বিকেলের দিকে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি এবং ৪০ থেকে ৫০ কিলোমিটার ঝোড়ো হাওয়া। (তথ্য: অয়ন ঘোষাল) 

2/6

বৃষ্টি ও ঝোড়ো হাওয়া

দুই বর্ধমান, বীরভূম এবং মুর্শিদাবাদ। বাকি সব জেলায় বৃষ্টির সঙ্গে ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া। (তথ্য: অয়ন ঘোষাল) 

3/6

হালকা বৃষ্টি

উত্তরবঙ্গের উপরের ৫ জেলায় ভারী বৃষ্টি। দক্ষিণ দিনাজপুর এবং মালদহ জেলায় মাঝারি থেকে হালকা বৃষ্টি। এর মধ্যে কালিম্পং আলিপুরদুয়ার এবং কোচবিহার জেলায় অপেক্ষাকৃত ভারী বৃষ্টি। (তথ্য: অয়ন ঘোষাল) 

4/6

উত্তরে বৃষ্টি

৫ এবং ৬ মে উত্তরে বৃষ্টি বাড়বে। বিশেষত পার্বত্য-সহ উপরের দিকের জেলায় বেশি বৃষ্টি হবে। এই দু'দিন দক্ষিণের সব জেলায় হালকা থেকে মাঝারি বৃষ্টি। (তথ্য: অয়ন ঘোষাল) 

5/6

বৃষ্টির পরিমাণ

৭, ৮ এবং ৯ মে সার্বিকভাবে বৃষ্টির পরিমাণ কিছুটা কমবে উত্তরে। তবে, দু-এক জায়গায় বৃষ্টির পরিমাণ বেশি হবে। (তথ্য: অয়ন ঘোষাল) 

6/6

জেলায়-জেলায়

পশ্চিম মেদিনীপুর বাঁকুড়া দুই বর্ধমান এবং বীরভূম জেলায় আগামী ৪৮ ঘণ্টায় তাপমাত্রা বাড়বে। জলীয় বাষ্পের পরিমাণ বাড়বে। ফলে এই সব জেলা চরম অস্বস্তিকর পরিস্থিতির শিকার হবে। (তথ্য: অয়ন ঘোষাল)