মা হতে চলেছেন শীঘ্রই, বেবি বাম্প নিয়ে ফটোশ্যুটে অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়

Aug 21, 2020, 14:47 PM IST
1/8

সম্প্রতি মা হতে চলার সুখবর শুনিয়েছেন বাঙালি অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি, বেবি বাম্প নিয়ে ফটোশ্যুট করলেন পূজা। ফটোশ্যুট চলাকালীন নানান মুহূর্তের ভিডিয়ো ও ছবি প্রকাশ্যে এসেছে।

2/8

১৫ এপ্রিল ঘটা করেই বিয়ের পরিকল্পনা করেছিলেন বাঙালি অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্য়ায়। তবে সেই পরিকল্পনা বাতিল করতে হয়ে লকডাউনের কারণে।

3/8

 দুর্গাপুজোয় কুণাল বর্মার সঙ্গে সিঁদুর খেলার ছবি দিয়ে এরপর ১৫ এপ্রিল পূজা বন্দ্যোপাধ্যায় জানান, তবে এখন থেকে তাঁরা বিবাহিত দম্পতি। 

4/8

পূজা জানান, তাঁর আর কুণালের রেজিস্ট্রি বিয়ে এক মাস আগেই হয়েছে। তবে আনুষ্ঠানিক বিয়ে বাতিল করছেন। 

5/8

বিয়ের জন্য টাকা সমস্ত টাকা করোনা তহবিলে দান করার কথাও জানান পূজা ও কুণাল। গত ৯ বছর ধরে বন্ধু কুণাল বর্মার সঙ্গে ডেট করছিলেন পূজা বন্দ্যোপাধ্যায়। এবছরের শুরুতেই তাঁরা বাগদান সারেন।

6/8

পূজা জানিয়েছেন, করোনার কারণে সামাজিক বিয়ে সম্ভব হয়নি। তবে সন্তান জন্মের পর সামাজিক বিয়ের অনুষ্ঠান করা হবে।

7/8

করোনার প্রকোপ শুরু হওয়ার আগে পূজা 'মা বৈষ্ণদেবী'র শুটিং করছিলেন। কিন্তু তারপরে সেই প্রজেক্ট তিনি আর করবেন না বলে জানিয়ে দেন। তখন অবশ্য কারণ নিয়ে ধোঁয়াশা ছিল। তবে, এ দিনের ঘোষণার পরে স্পষ্ট হয়ে গেল করোনা আবহে সন্তান এবং তাঁর সুরক্ষার কথা ভেবেই এই শুটিং থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন তিনি।

8/8

প্রসঙ্গত, পাপ নামে একটি বাংলা ওয়েব সিরিজের মাধ্যমে দর্শকদের মাঝে জনপ্রিয় হয়ে ওঠেন পূজা। বেশ কয়েকটি বাংলাছবিতেও অভিনয় করেছেন তিনি।