স্বামী কুণালই তাঁর সন্তানের খেয়াল রাখছেন, ছবি পোস্ট অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ের

Oct 15, 2020, 18:52 PM IST
1/6

কয়েকদিন আগেই মা হয়েছেন। তাঁর স্বামী কুণাল বর্মাই তাঁর সদ্যোজাত সন্তানের খেয়াল রাখছেন। বৃহস্পতিবারই এমনই সুন্দর মুহূর্তের ছবি পোস্ট করেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। ছবিটি পোস্ট করে পূজা লেখেন, ''একজন দায়িত্ববান স্বামী ও একনিষ্ঠ পিতা। তুমিই আমার কাছে এখন গোটা বিশ্ব। তুমি যেভাবে আমার খেয়াল রাখো, আমি হয়ত কখনওই তোমার জন্য করে উঠতে পারব না। চলো আমরা দুজনে মিলে একটা সুন্দর মানুষ গড়ে তুলি। তোমাকে পিতৃত্বের শুভেচ্ছা জানাই...''

2/6

বুধবারই নিজের সোশ্যাল হ্যান্ডেলে সদ্যোজাতর ছবি শেয়ার করেন পূজা। স্বামী কুণাল বর্মার সঙ্গেই পোজ দিতে দেখা যায় বাঙালি অভিনেত্রীকে। বাড়িতে নতুন অতিথি হাজির হওয়ার পর প্রত্যেককে ধন্যবাদ জানান পূজা বন্দ্যোপাধ্যায়। জীবনের এই কঠিন সময়ে তাঁদের পাশে যাঁরা ছিলেন, ভালোবাসা দিয়েছেন, সাহস যুগিয়েছেন তাঁদের প্রত্যেককে ধন্যবাদ জানান অভিনেত্রী। 

3/6

গত ৯ অক্টোবর, শুক্রবার সকালেই পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। এই সুখবরের কথা নিজেই সোশ্যাল হ্যান্ডেলে জানান অভিনেতা কুণাল বর্মা।

4/6

পূজা লেখেন, তাঁকে চিকিৎসকরা জানিয়েছিলেন তিনি যখন মা হবেন, সে সময় অপারেশন থিয়েটারে তাঁর পাশে কুণাল হাজির থাকবেন। তবে করোনার জন্য সেই পরিকল্পনা বাতিল করা হয়। অপারেশন থিয়েটারে কুণাল হাজির থাকতে পারবেন না জেনে, ওইদিন কেঁদেই ফেলেন পূজা। কী হতে চলেছে, তা ভেবেই তিনি ভয় পেয়ে যান অভিনেত্রী। সেই ভয় নিয়েই অপারেশন থিয়েটারে হাজির হন বলে জানান পূজা।

5/6

এদিকে পূজা মা হওয়ার পর স্ত্রী এবং সন্তানকে বাড়িতে নিয়ে আসার জন্য কুণালও পুরোদমে প্রস্তুতি নিয়ে ফেলেন। পূজা এবং সন্তানকে বাড়িতে নিয়ে আসার জন্য গাড়ি সাজিয়ে ফেলেন কুণাল। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করেন পূজা বন্দ্যোপাধ্যায়ের স্বামী।

6/6

গত ১৫ এপ্রিল, লকডাউনের মাঝে গতবছর দুর্গাপুজোয় কুণাল বর্মার সঙ্গে সিঁদুর খেলার ছবি দিয়ে পূজা বন্দ্যোপাধ্যায় জানান, তাঁদের রেজিস্ট্রি বিয়ে এক মাস আগেই হয়েছে। তবে আনুষ্ঠানিক বিয়ে বাতিল করছেন। তবে এখন থেকে তাঁরা বিবাহিত দম্পতি।