প্রতিবাদের সঠিক পথই বেছে নিয়েছেন উপাচার্য, রবীন্দ্রভারতী বিতর্কে প্রতিক্রিয়া সুব্রত মুখোপাধ্যায়ের

| Mar 07, 2020, 14:28 PM IST
1/5

মৌমিতা চক্রবর্তী: প্রতিবাদের সঠিক পথই বেছে নিয়েছেন উপাচার্য। রবীন্দ্রভারতী কাণ্ডে এমনই প্রতিক্রিয়া পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের। একই সঙ্গে বলেন, বিশ্ববিদ্যালয়ে যা ঘটেছে তাতে তিনি দুঃখিত, লজ্জিত এবং ক্রুদ্ধ।

2/5

গতকাল রবীন্দ্রভারতীর বিতর্কের মাঝেই শিক্ষামন্ত্রীর কাছে ইস্তফা জমা দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য। যদিও তা গ্রহণ করেননি পার্থ চট্টোপাধ্য়ায়। জানিয়েছেন, এই সময়ে এক সঙ্গে লড়াই করাই একমাত্র উপায়। 

3/5

গতকাল থেকেই রবীন্দ্রভারতীর বিতর্কে চাঞ্চল্য ছড়িয়েছে বিভিন্ন মহলে। এবার এই বিষয় নিয়ে মুখ খুললেন সুব্রত মুখোপাধ্যায়ও। এ দিন রবীন্দ্রভারতীর প্রসঙ্গের পাশাপাশি তিনি কটাক্ষ করেছেন বিরোধীদেরও। 

4/5

সভায় সুর চড়িয়েছেন সুব্রত। তাঁর কথায়, "বিজেপি বুড়োদের ক্লাব। ওরা টাট্টু ঘোড়ার মত পুরভোটে ছোটাছুটি করার কর্মী পাচ্ছে না। ওরা অপেক্ষা করে বসে আছে কখন এখানে টিকিট না পেয়ে কেউ যদি বিক্ষুদ্ধ হয়ে যায়।। ঔদের হয়ে দাড়াবার কোন লোক পাচ্ছেনা।"

5/5

বাম এবং কংগ্রেসের বিরুদ্ধে তোপ দেগে তাঁর মন্তব্য," কংগ্রেস-সিপিএম দু-পক্ষই নিজেদের বাঁচার জন‍্য হাত ধরেছে। কোনও নীতি আদর্শ নেই ওদের। আমাদের ওপরই মানুষের ভরসা। প্রধানমন্ত্রী হিসাবে মানুষ মমতাকে চায়।"