ইশ! যশজি-র 'ডর' ছবির অফার যদি না ছাড়তাম, আক্ষেপ যাচ্ছে না রাহুলের

Feb 04, 2020, 22:18 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন: ১৯৯৩ সালে মুক্তি পেয়েছিল 'ডর'। ছবিতে খল চরিত্রে অভিনয় করে বলিউডে নিজের জায়গা পাকা করে নিয়েছিলেন শাহরুখ খান। কিন্তু চরিত্রটি কিং খানকে মাথায় রেখে লেখেননি যশ চোপড়া। আশিকি খ্যাত রাহুল রয় দাবি করেছিলেন, খলনায়কের চরিত্রটি তাঁকে অফার করেছিলেন প্রয়াত পরিচালক।

2/5

আশিকি ছবির রাতারাতি সুপারস্টার বনে গিয়েছিলেন রাহুল রয়। কিন্তু বলিউডে কেরিয়ার জমাতে পারেননি। বরং 'ওয়ান ফিল্ম ওয়ান্ডার' হয়েই রয়ে গিয়েছেন। ভাগ্যটা বদলাতেও পারত যদি যশ রাজের প্রস্তাবটা গ্রহণ করতেন, আক্ষেপ আর যাচ্ছে না রাহুলের!     

3/5

'কমেডি  নাইটস উইথ কপিল' শোয়ে এসেছিলেন রাহুল রয়। ওই শোয়ে এসে রাহুল বলেন, আমাকে ছবির কাহিনি শোনাতে ডেকেছিলেন যশ জি। কিন্তু তখন অন্যান্য ছবির কাজে ব্যস্ত ছিলাম। তখন পরিচালকরা আমার সময় চেয়ে রেষারাষি করছেন। 

4/5

ডর ছবিটি তাঁর ফিল্ম কেরিয়ার যে বদলে দিতে পারত, তা স্বীকার করে নিয়েছেন ৫১ বছরের অভিনেতা। বলেন, ডর ছবিটি শাহরুখ খানের কেরিয়ার গড়ে দিয়েছিল। চরিত্রটি আমায় মাথায় রেখে লেখা হয়েছিল। এখনও একটাই আক্ষেপ, কেন ওই ছবিটা করলাম না! 

5/5

১৯৯০ সালে মুক্তি পেয়েছিল মহেশ ভট্টের আশিকি। ছবিটি ব্লকবাস্টার হিট। অভিনয় করেছিলেন রাহুল রয় ও অনু আগরওয়ালের সঙ্গে ছিলেন দীপক তিজোরি। এরপর একাধিক ছবিতে অভিনয় করলেও আশিকির মতো সাফল্য আসেনি রাহুলের। তারপর ধীরে ধীরে বলিউড থেকে হারিয়ে যান অভিনেতা।