শুক্রবার থেকে বৃষ্টির পরিমাণ বাড়তে দক্ষিণবঙ্গে, কোন কোন জেলায় সতর্কতা জেনে নিন

Apr 29, 2020, 11:35 AM IST
1/4

বৃহস্পতিবার থেকে বৃষ্টি বাড়বে উত্তরবঙ্গে। শুক্রবার ভারি বৃষ্টির পূর্বাভাস রয়েছে দক্ষিণবঙ্গে। আগামী ২৪ ঘন্টাতেও বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা দক্ষিণবঙ্গে। বাতাসে আর্দ্রতা বেশি থাকায় অস্বস্তি বজায় থাকবে। পূর্বাভাস আলিপুর আবহাওয়া দফতরের।

2/4

কলকাতায আংশিক মেঘলা আকাশ। বাতাসে জলীয়বাষ্প বেশি থাকার কারণে রাতের দিকে ঝড় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সারাদিন বৃষ্টি হতে পারে কলকাতায় । সকালে  সর্বনিম্ন তাপমাত্রা ২২.৬ ডিগ্রি সেলসিয়াস। বাতাসে জলীয় বাষ্পের পরিমাণ ৬৮ থেকে ৯৩ শতাংশ। বৃষ্টি হয়েছে ১.২ মিলিমিটার।  

3/4

বৃহস্পতিবার  উত্তরবঙ্গের দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি ও উত্তর দিনাজপুরে ভারি বৃষ্টির  সম্ভাবনা। দক্ষিণবঙ্গের নদিয়া, মুর্শিদাবাদ ও উত্তর দক্ষিণ 24 পরগনায় ভারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে । বজ্রবিদ্যুৎ-সহ বিক্ষিপ্ত বৃষ্টি হতে পারে অন্যান্য জেলাগুলিতেও। শুক্রবার

4/4

শুক্রবার বৃষ্টির পরিমাণ বাড়বে দক্ষিণবঙ্গে। দক্ষিণবঙ্গের বীরভূম, বাঁকুড়া, পুরুলিয়া, পশ্চিম বর্ধমান, মুর্শিদাবাদ জেলায় ভারি বৃষ্টির সম্ভাবনা। দক্ষিণবঙ্গে বৃষ্টি চলবে শনিবার পর্যন্ত। মত্স্যজীবীদের আজ রাতের মধ্যেই ফিরে আসার নির্দেশ।