তৃণমূলের ভার্চুয়াল শহিদ স্মরণে স্ব স্ব কেন্দ্রে Raj, Sayantika, Sayani, Kanchan, Soham

Jul 21, 2021, 20:34 PM IST
1/6

করোনা আবহে এবার ভার্চুয়াল মাধ্যমেই শহিদ দিবস পালন করল তৃণমূল কংগ্রেস। তৃতীয়বার ক্ষমতায় আসার পর এটাই ছিল এরাজ্যের শাসক দলের প্রথম শহিদ দিবস পালন। গোটা দেশের বিভিন্ন স্থানে জায়েন্ট স্ক্রিনে তৃণমূল নেত্রী মমতা বন্দোপাধ্যায়ের ভাষণ লাইভ সম্প্রচার হয়। দেশের বিভিন্ন প্রান্ত থেকে যোগ দেন তৃণমূল বিধায়ক, সাংসদ ও দলীয় কর্মী সমর্থকরা। ২০১৪-র লোকসভা নির্বাচনকে পাখির চোখ করে বিজেপি বিরোধী জোটের ডাক দেন মমতা।   

2/6

বুধবার (২১ জুলাই) তৃণমূল কংগ্রেসের তরফে আয়োজিত শহিদ দিবসে বারাকপুর সুকান্ত সদন থেকে যোগ দেন বারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী। সভার শেষে রাজের গলাতেও শোনা গেল তৃণমূল নেত্রীর মমতা বন্দোপাধ্যায়ের সুর। রাজ বলেন, খেলা এখনও শেষ হয়নি। ২০২৪ অশুভ শক্তি BJP-র বিরুদ্ধে লড়াইয়ের জন্য দলীয় কর্মী সমর্থক একত্রিত হয়ে কাজ করতে হবে।    

3/6

উত্তরপাড়ার পার্টি অফিসে বসে ২১ জুলাই-এ তৃণমূল নেত্রী মমতা বন্দোপাধ্যায়ের ভাষণ শোনেন উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক। সেই ছবি উঠে এসেছে অভিনেতা, তথা বিধায়ক কাঞ্চন মল্লিকের ইনস্টাগ্রামে। তিনি লিখেছেন, ''উত্তরপাড়া পার্টি অফিসে বসে ,২১শে জুলাই - শহিদ স্মরণে , মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভার্চুয়াল সভা দেখার মুহূর্ত।'' 

4/6

কলকাতায় তৃণমূল ভবন থেকে ২১ জুলাইয়ের সভায় যোগ দেন যুব তৃণমূলের সভানেত্রী তথা অভিনেত্রী সায়নী ঘোষ। এদিন শহিদ স্মরণে মাল্যদান করতে দেখা যায় সায়নীকে।

5/6

বাঁকুড়া থেকে দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে ২১ জুলাইয়ের শহিদ দিবসের সভায় যোগ দেন অভিনেত্রী তথা তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। 

6/6

দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে নিজের বিধানসভা এলাকা চণ্ডীপুর থেকে ২১ জুলাইয়ের শহিদ দিবসের সভায় যোগ দেন সোহম চক্রবর্তী।