Ravindra Jadeja: হাতে ব্যাট নেই, মুখে বিড়ি! জাড্ডুর এমন হাল কেন?

ভয়ঙ্কর রুপে রবীন্দ্র জাদেজা। 

Jan 17, 2022, 16:59 PM IST

নিজস্ব প্রতিবেদন: এটা কি রবীন্দ্র জাদেজা? একবার দেখলে সবাই সেটাই বলছে। সোশ্যাল মিডিয়াতে এই ছবিগুলো দেখে সবাই চমকে যাচ্ছেন। সবার মনে একটাই প্রশ্ন। রবীন্দ্র জাদেজা এমন ভয়ঙ্কর রুপ ধরলেন কেন? তাঁর এমন লুকসের কারণ কী? সেটা দেখে নিন।

1/7

জাদেজার ভয়ঙ্কর রুপ

Jadeja

এক গাল ভর্তি দাড়ি। চোখে সুরমা। ত্বকও খুব একটা পরিষ্কার নয়। এর মধ্যে আবার মুখে বিড়ি!  টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডারের এমন চেহারা দেখে সবাই হতবাক।

2/7

অন্য রুপে রবীন্দ্র জাদেজা

Jadeja

তবে নেটিজেনরা অবাক হলেও, এমন রুপ ধারণ করার কারণ নিজেই জানিয়েছেন জাড্ডু।

3/7

'পুষ্পা দ্য রাইজ' সিনেমায় আল্লু অর্জুন

Allu Arjun

সম্প্রতি দক্ষিণী সুপার স্টার আল্লু অর্জুনের একটি সিনেমা মুক্তি পয়েছে। সুপারহিট ওই সিনেমা 'পুষ্পা দ্য রাইজ' থেকে উৎসাহিত হয়ে তিনি এই লুকটি নিয়েছেন জাদেজা। আল্লু অর্জুনের লুকসকে অনুকরন করেছেন জাড্ডু। 

4/7

আল্লুর মতোই মুখে বিড়ি!

Jadeja with bidi

জাদেজা সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয়। ছবিতে জাদেজাকে আল্লু অর্জুনের মতো বিড়ি খেতে দেখা যাচ্ছে। অনেকের মতে আল্লু অর্জুনকে রীতিমতো প্রতিযোগিতায় ফেলে দিয়েছেন জাদেজা।

5/7

আল্লুর স্টাইলে সংলাপ

jadeja

ছবি শেয়ার করেই ক্ষান্ত থাকেননি জাদেজা। সোশ্য়াল মিডিয়ায় ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবির একটি সংলাপও বলে ভিডিও শেয়ার করেছেন জাড্ডু। ছবিতে এই একই সংলাপ বলেছেন আল্লু অর্জুনও।

6/7

বিধিবদ্ধ সতর্কীকরণ

Jadeja

ছবিটি শেয়ার করার সময়, জাদেজা একটি সতর্কবার্তায় লিখেছেন যে এটি শুধুমাত্র গ্রাফিক্যাল উপস্থাপনার জন্য। সিগারেট, বিড়ি ও তামাক সেবন স্বাস্থ্যের জন্য ক্ষতিকর। এটি ক্যান্সার সৃষ্টি করে। তাই সেবন করবেন না। 

7/7

আস্তানা এনসিএ

Jadeja at NCA

চোটের জন্য এই মুহূর্তে এনসিএ-তে রিহ্যাব করছেন  জাদেজা। আগামী মাসে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দলে ফেরাই লক্ষ্য জাদেজার।