মহারাষ্ট্রে ক্ষমতার রিমোর্ট কন্ট্রোল শিবসেনার হাতেই, বিজেপিকে হুঁশিয়ারি সঞ্জয় রাউতের

| Oct 27, 2019, 17:10 PM IST
1/5

S 5

S 5

পঞ্চাশ পঞ্চাশ ফর্মুলায় মহারাষ্ট্রে সরকার গড়তে চাইছে শিবসেনা। সেনা প্রধান উদ্ধব ঠাকরের দাবি শিবসেনা শিবির থেকেও মুখ্যমন্ত্রী করতে হবে। সেক্ষেত্রে মুখ্যমন্ত্রী হোক দুদলেরই। আড়াই বছর করে ক্ষমতায় থাকুন প্রতিটি দলের মুখ্যমন্ত্রী। এরকম অবস্থায় ফের তোপ দাগলেন দলের নেতা সঞ্জয় রাউত।

2/5

S 4

S 4

দলের মুখপত্র সামনা-র সঞ্জয় রাউত মন্তব্য করেছেন, এবার শিবসেনা আগের বারের থেকে কম আসন পেয়েছে শিবসেনা। ২০১৪ সালে দলের আসন ছিল ৬৩। এবার হয়েছে ৫৬। কিন্তু ক্ষমতার রিমোর্ট কন্ট্রোল রয়েছে শিবসেনার হাতেই।

3/5

S 3

S 3

এবার বিধানসভা নির্বাচনে ১০৫ আসন পেয়েছে বিজেপি। ফলে ২৮৮ আসেনর মহরাষ্ট্র বিধানসভায় সংখ্যা গরিষ্ঠতা থেকে অনেকটাই পিছিয়ে গেরুয়া শিবির। এতে বরাত খুলেছে শিবসেনার।

4/5

S 2

S 2

শনিবার বিজেপির কাছে লিথিত আশ্বাস চেয়েছে শিবসেনা। দাবি, ৫০-৫০ ফর্মুলাকে বাস্তবায়িত করতে হবে। ফলে চাপে পড়ে যায় গেরুয়া শিবির। এমনও দাবি উঠছে মুখ্যমন্ত্রী করতে হবে উদ্ধব ঠাকরের ছেলে আদিত্য ঠাকরেকে।

5/5

s 1

s 1

শুক্রবার একটি কার্টুন টুইট করেন সঞ্জয়য় রাউত। ছবিতে দেখা যাচ্ছে বাঘের হাতে পদ্ম। নীচে ক্যাপশন লেখা, বুরা না মানো দিওয়ালি হ্যায়। এই কার্টুনেই রাজনৈতিক মহলে জল্পনা তৈরি হয়েছে যায় যে স্নায়ুর খেলায় নেমেছে শিবসেনা। এরপর সামনা-য় নতুন হুঁশিয়ারি দিলেন রাউত।