টানা ১০ ঘণ্টা জিজ্ঞাসাবাদ CBI-এর, আলুথালু বেশে বের হলেন রিয়া চক্রবর্তী

Aug 28, 2020, 23:37 PM IST
1/10

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় টানা ১০ ঘণ্টা জেরার পর অবশেষে DRDO গেস্ট হাউস থেকে বের হতে পারলেন রিয়া চক্রবর্তী। জানা যাচ্ছে, আজকের মতো ছাড়া হলেও ফের জিজ্ঞাসাবাদের জন্য রিয়াকে ডাকবে CBI।  

2/10

শুক্রবার সকালেই রিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠায় CBI। সেই মতোই সকাল ১১টার মধ্য়ে DRDO গেস্ট হাউস হাজির ছিলেন রিয়া ও তাঁর ভাই শৌভিক চক্রবর্তী। 

3/10

টানা ১০ ঘণ্টার ম্যারাথন জেরার পর তাঁদের DRDO গেস্ট হাউস থেকে বের হতে দেখা যায়। বের হওয়ার সময় রিয়াকে আলুথালু বেশেই দেখা গেল। বেশ উদ্বিগ্ন ও ক্লান্ত দেখাচ্ছিল রিয়াকে। 

4/10

জানা যাচ্ছে, রিয়ার বয়ান রেকর্ড করেছেন CBI-এর তদন্তকারী টিমের যিনি নেতৃত্ব দিচ্ছেন সেই নূপুর প্রসাদ। সূত্রের খবর, এদিন মাদক চক্রের বিষয়েও রিয়াকে জিজ্ঞাসাবাদ করা হয়। MD- আসল অর্থ কী তাও নাকি জিজ্ঞাসা করা হয় রিয়াকে। 

5/10

শুক্রবার শুধু রিয়া চক্রবর্তী ও শৌভিক চক্রবর্তীকেই নয়, সুশান্তের ফ্ল্যাটমেট  সিদ্ধার্থ পিঠানি, হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, হাউস কিপার নীরজকেও জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়। তিনটি দলে ভাগ হয়ে জেরা পর্ব চলছে।

6/10

জানা যাচ্ছে, CBI-এর জিজ্ঞাসাবাদের মুখে রিয়ার সঙ্গে সুশান্তের প্রথম দেখা, তাঁদের ঘুরতে যাওয়া, সম্পর্ক, বিদেশ ভ্রমণ, অভিনেতার অসুস্থতা-সহ একাধিক বিষয়ে বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে শুরু করেন অভিনেত্রী।

7/10

সূত্রের খবর, জিজ্ঞাসাবাদের সময় প্রথম ২ ঘণ্টা অত্যন্ত ধৈর্য সহকারে গোয়েন্দাদের সমস্ত প্রশ্নের উত্তর দেন রিয়া চক্রবর্তী। উত্তর দেওয়ার মাঝে গলা ধরে আসলে, কয়েক মিনিট বিশ্রাম করে ফের বলতে শুরু করেন তিনি। এ পর্যন্ত কোনও অসুবিধা ছিল না।

8/10

 তবে সুশান্তের সঙ্গে রিয়ার কী ধরনের আলোচনা হত! বিশেষ কয়েকটি দিন এবং তারিখের কথা উল্লেখ করে জানতে চাওয়া হয়, ওইদিন তাঁদের মধ্যে কী বিষয়ে কথা হয় এবং আলোচনা হয়! জানা যাচ্ছে, সিবিআইয়ের এমন প্রশ্নের উত্তর দিতে গিয়ে কেঁপে ওঠেন রিয়া।

9/10

জেরার মুখে অনেক বিষয়েই বিশেষ পরিস্কার উত্তর CBI-কে দিতে পারেননি রিয়া চক্রবর্তী।

10/10

জানা যাচ্ছে, এদিন রিয়া, শৌমিক, নীরজকে একসঙ্গে বসে জিজ্ঞাসাবাদ করা হলেও সিদ্ধার্থ পিঠানিকে আলাদা করে বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।